“আমার গায়ে এভাবে একদম হাত দেবেনা, আমার গার্লফ্রেন্ড আছে”! কড়া নির্দেশ সিদ্ধার্থ শুক্লার

11

বহু বিতর্ক এবং জল্পনার পর টেলি পর্দায় আবারো হাজির “বিগ বস সিজন ১৪”। অন্যান্য বারের মতো এবারও টানটান উত্তেজনাময় পর্ব নিয়ে হাজির সলমান খানের প্রোডাকশন। “বিগ বস সিজন ১৩” এর বিজেতা ছিলেন সিদ্ধার্থ শুক্লা। সিনিয়র প্রতিযোগী হিসেবে তিনি এবারও হাজির বিগ বসের প্লাটফর্মে। দর্শকদের কাছে প্রধান পছন্দ ছিলেন সিদ্ধার্থ শুক্লা।

এর আগের সিজনে সহ প্রতিযোগীদের সঙ্গে ঝগড়া-ঝামেলা করে নিজের জনপ্রিয়তা বাড়িয়ে ছিলেন তিনি। এবারও তার ব্যতিক্রম হল না। মাত্র দুই সপ্তাহের জন্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন সিদ্ধার্থ। তার মধ্যেই সেটের মাঝে ফাটালেন বোমা। তার সহ-প্রতিযোগী গওহর খানকে টেলি পর্দার সামনেই কড়া নির্দেশ দিয়ে বসলেন, “আমার গায়ে এভাবে একদম হাত দেবেনা, আমার গার্লফ্রেন্ড আছে”!

উল্লেখ্য, তার এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে দর্শকদের মধ্যে তাকে নিয়ে কৌতুহল স্বভাবতই আরো বাড়লো। অনেকেই মনে করছেন, সিদ্ধার্থ হয়তো টেলিভিশনের পর্দায় নিজের গুরুত্ব বাড়াতেই এমন মন্তব্য করেছেন। অনেকের মতে, এভাবেই নিজের এবং টেলি পর্দার পরিচিত মুখ শেহনাজের সম্পর্কের খোলসা করলেন তিনি। সিদ্ধার্থ এবং শেহেনাজের সম্পর্ক এর আগে বহুবার অনুরাগীদের সামনে এসেছে।

“বিগ বস ১৩” এর প্লাটফর্মে সিদ্ধার্থ এবং শেহেনাজ গিলের সুমধুর সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। সেটের বাইরেও তাদের জুটির জনপ্রিয়তা ছিল চোখে পড়ার মতো। সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগ সিডনাজের ঝড় বয়ে গিয়েছিল। সিজন শেষে “ভুলা দুঙ্গা” গানের ভিডিওতে দুজনের অনবদ্য পারফরম্যান্স দর্শকদের মাতিয়ে রেখেছিল। এমনকি “মুঝসে সাদি কারোগে” এর সেটে শেহনাজ স্পষ্ট বলেই দিয়েছিলেন, তিনি এবং সিদ্ধার্থ একে অপরকে ভালোবাসেন। তারা দুজন দুজনকে ছাড়া থাকতে পারেন না।