একই সঙ্গে নৃত্য করছেন ডোনা গাঙ্গুলী এবং সানা গাঙ্গুলি! ভাইরাল ভিডিও

39
একই সঙ্গে নৃত্য করছেন ডোনা গাঙ্গুলী এবং সানা গাঙ্গুলি! ভাইরাল ভিডিও

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় একজন ভালো স্বামী এবং একজন ভালো পিতা। তিনি শুধুমাত্র প্রাক্তন অধিনায়ক নয়, তিনি এখন বিসিসিআইয়ের প্রেসিডেন্ট বটে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের ক্রিকেট দেখার জন্য একসময় বসে থাকতেন বহু মানুষ। আজও তার দাদাগিরি দেখার জন্য টিভির পর্দার সামনে অধীর আগ্রহে বসে থাকেন আপামর জনতা। তবে শুধুমাত্র তিনি যে জনপ্রিয় তা কিন্তু নয়, তার পাশাপাশি তার স্ত্রী এবং কন্যা সমানভাবে জনপ্রিয়।

অসাধারণ নৃত্য শিল্পী ডোনা গাঙ্গুলী এবং তার কন্যা সানা গাঙ্গুলির বিভিন্ন ভিডিও মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। ওনারা দুজনেই ওড়িশি নৃত্যের বেশ পারদর্শী। মা এবং মেয়ের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয় এবং সকলেই বেশ পছন্দ করেন যেগুলি। সম্প্রতি আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো যেখানে দেখা যাচ্ছে মা এবং মেয়ে একই সঙ্গে নৃত্য করছেন। অসাধারণ এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এবং আরো একবার ডোনা গাঙ্গুলী এবং সানা গাঙ্গুলির প্রশংসায় পঞ্চমুখ হয়েছে সকলে।

প্রসঙ্গত, মাত্র তিন বছর বয়স থেকেই নাচের তালিম দেয়া শুরু হয়েছিল সানা গাঙ্গুলীর। বর্তমানে তিনি একজন জনপ্রিয় শিল্পী। ডোনা গাঙ্গুলীর নিজের একটি নাচের একাডেমি রয়েছে যা দীক্ষা মঞ্জরী নামে বিখ্যাত। সব মিলিয়ে সানা গাঙ্গুলী এবং ডোনা গাঙ্গুলী দুজনেই নিজেদের নাচের জগত নিয়ে বেশ ব্যস্ত থাকেন।