জানেন কি বলিউডের কোন সেলিব্রিটি এখন কার সঙ্গে প্রেম করছেন? দেখে নিন

8
জানেন কি বলিউডের কোন সেলিব্রিটি এখন কার সঙ্গে প্রেম করছেন? দেখে নিন

বলিউড সেলিব্রেটিদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণের মনে বরাবরই আগ্রহ থাকে। বিশেষত সেলিব্রিটিদের প্রেম নিয়ে সিনে অনুরাগীদের আগ্রহের পারদ সর্বদা তুঙ্গে। যদিও সেলিব্রেটিরা নিজেদের ব্যক্তিগত জীবন আড়াল রাখার সম্পূর্ণ প্রচেষ্টা করেন। তবে মিডিয়ার নজরে কোনো কিছুই এড়াই না। এক নজরে দেখে নিন বলিউডের কোন সেলিব্রিটি এখন কার সঙ্গে প্রেম করছেন।।

কিয়ারা আদভানি এবং সিদ্ধার্থ মালহোত্রা : কিয়ারা আদভানি এবং সিদ্ধার্থ মালহোত্রা দীর্ঘ বেশ কিছুদিন যাবৎ সম্পর্কে আবদ্ধ হয়েছেন। প্রায় সময় একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায় তাদের। তবে এ বিষয়ে অবশ্য তারা নিজেরা কোন কিছু স্পষ্ট করেননি। কপিল শর্মা শোয়ে এসে অক্ষয় কুমার অবশ্য কিয়ারা সম্পর্কে গোপন তথ্যটি ফাঁস করে দেন।

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল : ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের প্রেমও গোপনে বেশ ভালই জমে উঠেছে। তবে ক্যাটরিনা এবং ভিকিও তাদের সম্পর্ক আড়াল রাখতে চাইছেন। এদিকে অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর সম্প্রতি পর্দার সামনে তাদের সম্পর্ক নিয়ে বেফাঁস মন্তব্য করে ফেলেছেন। যা থেকে নেটিজেনরা তাদের সম্পর্কে কথা জেনেছেন।

টাইগার শ্রফ এবং দিশা পাটানি : টাইগার এবং দিশার প্রেম কাহিনী অবশ্য বহু পুরনো। যদিও তারা এই সম্পর্ককে শুধুমাত্র ভালো বন্ধুত্বের সম্পর্ক বলেই উল্লেখ করেন। তবে টাইগার এবং দিশার কেমিস্ট্রি যে বন্ধুত্ব ছাড়াও আরো কয়েক ধাপ উপরে, তা কার্যত বুঝে নিতে অসুবিধা হয়না কারোর।

কে এল রাহুল এবং আথিয়া শেট্টি : সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টির সঙ্গে ক্রিকেটার কে এল রাহুলের প্রেমও এখন চর্চার বিষয়বস্তু হয়েছে। হবু জামাইকে সুনীল শেট্টিরও বেশ পছন্দ। তিনি নিজের মুখেই স্বীকার করেছেন যে তার মেয়েকে কে এল রাহুলের সঙ্গে বেশ ভালোই মানায়।