জানেন কি জিওর পোর্টফোলিওতে কি কি অফার রয়েছে? দেখে নিন

7
জানেন কি জিওর পোর্টফোলিওতে কি কি অফার রয়েছে? দেখে নিন

বর্তমানের বাজারে বিভিন্ন টেলিকম সংস্থাগুলি মাঝেমাঝেই গ্রাহকদের আকর্ষণ করার জন্য নানান রকমের অফার নিয়ে আসেন। মাঝে মাঝে বিভিন্ন অফারে নানান রকম বদল ঘটে, তবে ১০ টাকা রিচার্জে কি কি অফার পাওয়া যায় জানেন? জানেন কি জিওর পোর্টফোলিওতে কি কি অফার রয়েছে?

জিওর প্রিপেইড এবং পোস্টপেইড দুটি প্ল্যানের অফার বর্তমানে রয়েছে, যদি প্রিপেড রিচার্জের কথা বলা হয় তবে সেক্ষেত্রে এই রিচার্জের সঙ্গে পাওয়া যাবে কোম্পানি ক্রিকেট প্ল্যান,৪ জি ডেটা ভাউচার টপ-আপ এবং অ্যানিম্যাল প্লানেট। এইরকমই ১০ টাকার একটি রিচার্জে পাওয়া যাবে ৭টাকা ৪৭ পয়সার টকটাইম, ইন্টারনেট সার্ভিস, এসএমএস এর সুবিধা।

২০১৬ সালের আগে পর্যন্ত আমরা টকটাইমে কথাটা সঙ্গে বেশি পরিচিত ছিলাম,আন লিমিটেড কলিংয়ের অতটা সুবিধা ছিল না, টকটাইমের টাকাই খরচ করে কথা বলতে হতো তবে এই সুবিধা এখন দিচ্ছে টেলিকম কোম্পানি।

১০ টাকা ছাড়াও রয়েছে ২০ টাকার, ৫০ টাকার এবং ১০০টাকার টপ-আপ রিচার্জ। ২০ টাকায় পাওয়া যাবে ১৪ টাকা ৯৫ পয়সা, ৫০ টাকার রিচার্জে পাওয়া যাবে ৩৯ টাকা ৩০ পয়সা এবং ১০০ টাকার টপ-আপে পাওয়া যাবে ৮০ টাকা ৭৫ পয়সা।

টকটাইম ব্যবহার করা যাবে কথা বলার ক্ষেত্রে, ইন্টারনেট সার্ভিস ব্যবহারের ক্ষেত্রে এবং এসএমএস এর ক্ষেত্রে। তবে প্রত্যেক রিচার্জের ক্ষেত্রে আলাদা আলাদা ভ্যালিডিটি রয়েছে। তবে এই ধরনের টপ-আপ রিচার্জগুলি অন্য কোন প্ল্যানের সঙ্গে ব্যবহার করা সম্ভব নয়।