জানেন বিরুস্কার মোট সম্পত্তির পরিমান কত? জানলে চমকে উঠবেন আপনিও

13
জানেন বিরুস্কার মোট সম্পত্তির পরিমান কত? জানলে চমকে উঠবেন আপনিও

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং তার স্ত্রী বলিউড জগতের অন্যতম নায়িকা অনুষ্কা শর্মার জুটি এক অন্যতম বিখ্যাত জুটি। ২০১৭ সালের ডিসেম্বর মাসে বিরাট এবং অনুষ্কা চার বছরের প্রেমের জীবন কাটিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এই জুটিকে নাম দেওয়া হয়েছিল বিরুষ্কা। সম্প্রতি কিছু মাস আগে বিরুস্কার তরফ থেকে আবার একটি নতুন খবর আসে। বিরাট এবং অনুষ্কা বাবা মা হতে চলেছেন। খবরটি প্রকাশিত হওয়ার পরেই দুজনেরই অনুগামীদের তরফ থেকে ভালোবাসার শুভেচ্ছা তাদের ওপর ঝরে পড়ে।

২০২১ সালের প্রথম মাসেই মা হতে চলেছেন অনুষ্কা। কিছুদিন আগেই বিরাট তার স্ত্রী অনুষ্কার বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন।

এরইমধ্যে বিরুস্কার মোট সম্পত্তি কত সেটা প্রকাশিত হলো। জানা গেছে যে বিরুষ্কা হলো দেশের মধ্যে সবথেকে ধনী সেলিব্রিটি কাপল।

জানা গেছে যে ২০১৯ সালে সম্পত্তির দিক থেকে সালমান খানকে পিছনে ফেলে দিয়ে প্রথম স্থানে রয়েছেন বিরাট। ২০১৯ সালের আয় ছিল প্রায় ৯০০ কোটি টাকা, এছাড়াও তিনি এই বছরে আইপিএলে ব্যাঙ্গালোরের জন্য খেলে পেয়েছেন ১৮ কোটি টাকা, এছাড়াও বিসিসিআই পারিশ্রমিক হিসেবে তাকে দিয়েছেন আরও ৭ কোটি টাকা।

জানা যায় যে বিরাট এর নিজস্ব দুটি রেস্টুরেন্ট রয়েছে। ২০১৮ সালের তুলনায় ২০১৯ সালের অনুষ্কা আয়ের পরিমাণ অনেক কম ছিল। অনুষ্কার এখনো পর্যন্ত সম্পত্তি রয়েছে ৩৫০ কোটি টাকার।

জানা যায় যে অনুষ্কার একটি প্রযোজনা সংস্থা আছে।

আরো খবর পাওয়া যায় যে, বিরুস্কার মুম্বাইযে ৩৪ কোটি টাকার একটি অ্যাপার্টমেন্টে রয়েছে এবং গুরগাঁও তে একটি ৮০ কোটি টাকা দামের নিজেস্ব বাড়িও আছে।