জানেন কি কোন দিন কোন রঙের পোশাক পড়লে সৌভাগ্য ফেরে? দেখে নিন

5
জানেন কি কোন দিন কোন রঙের পোশাক পড়লে সৌভাগ্য ফেরে? দেখে নিন

পোশাক শুধুমাত্র সুন্দর করে তোলার জন্য পরা হয়। এমন পোশাক পরবেন যা পরে আপনি কম্ফোর্টেবল থাকতে পারবেন। এমন পোষাক আপনাকে স্বাচ্ছন্দ বোধ করাবে।কিন্তু আপনি কি জানেন বিভিন্ন পোশাকের রং আপনার ভাগ্য বদলে দিতে পারে? হ্যাঁ ঠিকই শুনেছেন আপনারা। আমাদের সকলেরই কিছু না কিছু প্রিয় রং থাকে। এই রঙের পোশাক পরতে আমরা সকলেই ভালোবাসি। কিন্তু বিভিন্ন রঙের পোশাক পরার আগে যদি জেনে নেওয়া যায় যে, তার সুফল কতখানি আমাদের জীবনে পড়বে, তাহলে মন্দ হয় না।

জ্যোতিষশাস্ত্র মত অনুযায়ী, থাইল্যান্ড এবং কম্বোডিয়ার মানুষ বিশ্বাস করেন যে, সপ্তাহের প্রতিদিন এর সঙ্গে কোন না কোন রঙের যোগাযোগ রয়েছে। যদি বিশেষ দিনে বিশেষ রংয়ের জামা কাপড় পড়ে আমরা কাজ করতে পারি, তাহলে সেই কাজে আমাদের সাফল্য আসবে। এবং সৌভাগ্য আমাদের হাতের মুঠোয় ধরা দেবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, কোন কোন দিন কোন রংয়ের পোশাক পরলেই আমাদের দুর্ভাগ্য সৌভাগ্যে পরিণত হয়ে যাবে।

রবিবার: হিন্দু শাস্ত্র মতে অনুযায়ী রবিবার সূর্যদেবের দিন হিসেবে বিবেচিত করা হয়। যেহেতু সূর্যদেবের প্রিয় রং লাল, তাই এই দিন অবশ্যই পড়ুন লাল রঙের জামা কাপড়।

সোমবার: এইদিন মহাদেবের দিন। মহাদেব সাদা রঙের ফুল খুবই পছন্দ করেন। এই রিন সাদা রঙের পোশাক পড়ে যদি মহাদেবের আরাধনা করা হয়, তাহলে আপনার মনোকামনা পূর্ণ হবে। এছাড়াও হলুদ অথবা গোলাপি অথবা নীল রঙের জামা কাপড় পড়ে যদি চন্দ্রদেবের পুজো করেন, তা হলেও সুফল পাবেন আপনি।

মঙ্গলবার: মঙ্গলবার বজরংবলীর পুজো করা হয়।এই দিন যদি লাল রঙের পোশাক পড়ে আপনি মনোকামনা নিয়ে বজরংবলীর পুজো করেন,তাহলে সব রকমের দুর্ভাগ্য আপনি কাটিয়ে উঠতে পারবেন অনায়াসে।

বুধবার: গৌতম বুদ্ধের দিন যদি সবুজ রঙের জামা পড়ে আপনি আরাধনা করেন অথবা অন্যকোন কাজ করেন, তাহলে আপনার জীবনে অর্থপ্রাপ্তি হবে।

বৃহস্পতিবার: বৃহস্পতিবার ভগবান বিষ্ণুর দিন হিসেবে বিবেচিত করা হয়। হলুদ রঙ ভীষণ প্রিয় রং। এই দিন যদি কমলা রং অথবা হলুদ রঙের পোশাক পরে পুজো দেন তাহলে ভগবান বিষ্ণু আপনার উপর সহায় হবেন।

শুক্রবার: মা দুর্গা কে সন্তুষ্ট করার জন্য আপনাকে পড়তে হবে নীল অথবা সাদা রঙের পোশাক।তাহলেই সহজে আপনার জীবনে সুখ শান্তি ফিরে আসবে।

শনিবার: সপ্তাহের শেষ দিন শনি ঠাকুরের দিন। এইদিন শনি ঠাকুর কে প্রসন্ন করার জন্য কালো অথবা ইন্দিগো অর্থাৎ বেগুনি রঙের পোশাক। এই কাজটি করলে শনির সমস্ত দুর্দশা কেটে যাবে সহজেই।