জানেন কি কমেডি শো হোস্ট করে কপিল শর্মা কত বেতন পান? জানলে চমকে উঠবেন আপনিও

46
জানেন কি কমেডি শো হোস্ট করে কপিল শর্মা কত বেতন পান? জানলে চমকে উঠবেন আপনিও

দ্য গ্রেট কাপিল শর্মা শো, এই শো টি দেখেননি এমন মানুষ অনেক কম আছে। যারা হিন্দি সিনেমা সিরিয়াল দেখতে পছন্দ করেন, তাদের পছন্দের তালিকায় সকলের উপরে থাকে এই জনপ্রিয় কমেডি শো এর নাম। বেশ কয়েক বছর ধরে এই শো টি হোস্ট করছেন কাপিল শর্মা। তার উপস্থিত বুদ্ধি এবং হাসার ক্ষমতা তে রীতিমতো জমে ওঠে এই শো।

বলিউডের নামিদামি অভিনেতা-অভিনেত্রীরা প্রায় সকলেই চলে এসেছেন এই শোতে অতিথি হয়ে। রেখা থেকে শুরু করে ঐশ্বর্য, সুশান্ত থেকে শুরু করে অক্ষয় কুমার, সকলেই কোন না কোন সময় এসেছেন এই শো তে। এমনকি রেখা এই শোতে এসে গান করে গেছেন। বলিউডের যে কোন নতুন ছবির প্রমোশন করার জন্য অতিথি হয়ে আসেন বহু বলিউডের অভিনেতা অভিনেত্রীরা। এই শো ভীষণভাবে জনপ্রিয় সকলের কাছে।

সদ্য খবর পাওয়া গেছে যে দ্বিতীয়বার বাবা হতে চলেছেন কপিল শর্মা। আগের বছর ডিসেম্বর মাসে তিনি প্রথমবারের জন্য বাবা হয়েছিলেন। বছর ঘুরতে না ঘুরতেই আবারো আনন্দের খবর এসেছে কপিল শর্মার পরিবারে। বলিউডের অভিনেতা গোবিন্দার একমাত্র ভাগনে কৃষ্ণা অভিষেক অনেক আগে থেকেই প্রত্যক্ষ ভাবে জড়িয়ে রয়েছে নেই শো এর সঙ্গে। এবার তাতে নতুন সংযোজন হয়েছে ভারতী সিং।কপিলের স্যালারি নিয়ে মজা করতে দেখা গেছে ভারতী এবং কৃষ্ণা কে। তবে এই বিষয় নিয়ে মজা করার পেছনে অনেক কারণ আছে।

কাপিল শর্মা সপ্তাহে মাত্র দুইদিন শো করেন। এই দুদিন শো করে তিনি কত টাকা রোজগার করেন জানলে হয়তো এক্ষুনি আপনি চমকে যাবেন। প্রতি এপিসোড পিছু তিনি ধার্য করেন ৫০ লক্ষ টাকা। অর্থাৎ সপ্তাহে মাত্র দুদিন কাজ করে তিনি রোজগার করেন এক কোটি টাকা। মাসে চার থেকে পাঁচ কোটি রোজগার হয়ে যায় শুধুমাত্র একটি শো থেকে। এছাড়াও অন্যান্য কাজটা সঙ্গে রয়েছে। খুব সম্প্রতি তিনি তার সেলারি 30% বাড়িয়েছেন। অর্থাৎ আরো বেশি অংকের টাকা তিনি পাচ্ছেন এই শো এর মারফত। কপিল শর্মার পাশাপাশি ভারতীয় এবং কৃষ্ণা এপিসোড পান ১০ থেকে ১২ লাখ টাকা। তবে এই সব কাজ যে জায়গায় দাঁড়িয়ে রয়েছে তার জন্য পুরো ক্রেডিট কিন্তু কপিল শর্মার।