জানেন কি ঠিক কতবার বিতর্কে জড়িয়েছে শিল্পা শেট্টির নাম? দেখে নিন

13
জানেন কি ঠিক কতবার বিতর্কে জড়িয়েছে শিল্পা শেট্টির নাম? দেখে নিন

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রাকে নিয়ে এখনও উত্তাল হয়ে রয়েছে নেট মাধ্যম। শিল্পার স্বামী রাজ কুন্দ্রা অশ্লীল ছবি বিতর্কে জড়িয়ে পড়ার পর থেকেই কার্যত শিল্পার ব্যক্তিগত জীবন নিয়েও কাটাছেড়া চলছে। স্বামীর এই ব্যবসায় শিল্পা জড়িত ছিলেন কিনা তা জানার জন্য উৎসাহী নেটিজেন। যদিও মুম্বাই পুলিশ অবশ্য শিল্পার বিরুদ্ধে কোনো তথ্য প্রমাণ জোগাড় করতে পারেনি। তবুও এই বিতর্কে শিল্পার নাম জড়িয়ে পড়েছে।

বলিউডের এই সুন্দরীকে ঘিরে বিতর্ক কিন্তু এই প্রথম নয়। এর আগে বহুবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছিলেন তিনি। অক্ষয় কুমারের সঙ্গে তার সম্পর্ক ভেঙে যাওয়া নিয়ে একসময় উত্তাল হয়ে উঠেছিল বলিউড। তার সঙ্গে সম্পর্ক থাকাকালীনই টুইংকেল খান্নার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অক্ষয়। সে কথা জানতে পেরে সম্পর্কের অবসান ঘটিয়ে ফেলেন শিল্পা।

এরপর ২০০৭ সালে আমেরিকান অভিনেতা রিচার্ড গের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে উত্তাল হয়ে ওঠে সংবাদমাধ্যমের শিরোনাম। এইডসের সচেতনতা মূলক একটি প্রচারে অংশগ্রহণ করে মঞ্চের উপর রিচার্ড আচমকাই শিল্পাকে চুমু খেতে শুরু করেন। সেই ছবি মিডিয়া ক্যামেরাবন্দি করেছিল। এই ঘটনাকে কেন্দ্র করে সারাদেশে প্রতিবাদের ঝড় ওঠে। শিল্পা এবং রিচার্ডের কুশপুতুল পোড়ানো হয় এমনকি তাদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়। রাজস্থান কোর্ট তাদের গ্রেপ্তার করার নির্দেশ দিয়েছিল। পরে অবশ্য সুপ্রিম কোর্ট সেই নির্দেশ খারিজ করে দেয়।

আন্তর্জাতিক রিয়্যালিটি শো ‘বিগ ব্রাদার’-এর মঞ্চেও বর্ণবাদের শিকার হতে হয়েছিল শিল্পাকে। যদিও সেই প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন তিনি। ২০০৬ সালেও অশ্লীল ফটোশুট করার দায়ে শিল্পা এবং রিমা সেনের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিল মাদুরাই কোর্ট। সেই সময় শিল্পা প্রশ্ন তুলেছিলেন, নাভি প্রদর্শন যদি অশ্লীল হয়ে থাকে তাহলে ভারতের ঐতিহ্যবাহী পোশাক শাড়িকে আগে নিষিদ্ধ করা হোক! পরে অবশ্য আদালতের তরফ থেকে শিল্পা এবং রিমাকে নির্দোষ ঘোষণা করা হয়।