ভাদ্রমাসের শুক্রবারে করুন এই কাজ দূর হবে বাড়ির অর্থনৈতিক সমস্যা

6
ভাদ্রমাসের শুক্রবারে করুন এই কাজ দূর হবে বাড়ির অর্থনৈতিক সমস্যা

বর্তমানের এই সমস্যাবহুল পরিস্থিতিতে নিজেকে সামলে চলা খুবই কঠিন। নানান রকম সমস্যার মধ্যে দিয়ে যাওয়ার জন্য অনেকের বাড়িতেই অর্থনৈতিক সমস্যার সাথে সাথে শারীরিক, মানসিক এবং সংসারের কলহ দেখা দিচ্ছে। কিন্তু আপনি যদি পরিশ্রমের সাথে সাথে এই সমস্ত সহজ-সরল ঘরোয়া টোটকা করেন, তাহলে দেখবেন এই সমস্যার সমাধান হতে বেশিদিন সময় লাগবে না। সাংসারিক জীবন হবে কলহমুক্ত।

এই সমস্যাকে সহজেই দূর করার জন্য আপনি একটি সহজ সরল ঘরোয়া টোটকা ব্যবহার করতে পারেন ভাদ্রমাসের শুক্রবারে। আমরা হয়তো অনেকেই জানি না শ্রাবণ মাসে যেমন মহাদেবকে অর্চনা করা হয় তেমনই ভাদ্র মাসে মা লক্ষ্মীর। শ্রাবণ ও ভাদ্র- এই দুই মাসে বৃহস্পতিবার চাল নিয়ে যদি এই সহজ-সরল টোটকা টি করতে পারেন তো জীবনে কোনদিনও কোনো অর্থসংকট হবে না যদি চাকরিতে প্রমোশন আটকে গিয়ে থাকে তাহলে সেই সমস্যা থেকে মুক্তি পাবেন।

এই টোটকা টি করার জন্য আপনি যে পাত্রে চাল রাখেন সেই পাত্রের চাল দিতে হবে। এক গ্লাস এবং চাল দিয়ে গ্লাস ভর্তি করার পরে সেখানে ছটি হলুদের টুকরো এবং ছোট এক টাকার কয়েন রেখে দিতে হবে। এই চাল ভর্তি করা গ্লাসটি অবশ্যই আপনাকে দক্ষিণ পূর্ব দিকের কোণে রাখতে হবে। চার – পাঁচ মাস পরে এই গ্লাস থেকে চাল নিয়ে আপনি চাল, পাখিদের খাওয়াতে পারেন।

আর যদি পাখিদের খাওয়াতে অসুবিধা হয়, তাহলে এই চালের ভাত রান্না করে অথবা পোলাও রান্না করে কিংবা পায়েস রান্না করে আপনি গরীব দুঃখীকে খাওয়াতে পারেন। তাহলে আপনার ভাগ্য অনেকটা খুলে যাবে। তবে এই যে গ্লাস রাখার কথাটি আপনি কাউকে বলতে পারবেন না বললে কিন্তু আপনার সমস্ত মনস্কামনা পূর্ণ করতে ব্যর্থ হবেন।