টাইগারকে এখনো পর্যন্ত ভুলতে পারছেন না দিশা পাটানি!

8
টাইগারকে এখনো পর্যন্ত ভুলতে পারছেন না দিশা পাটানি!

সম্প্রতি প্রকাশ পেয়েছে বলিউডের অন্যতম জুটি টাইগার শ্রফ এবং দিশা পাটানির বিচ্ছেদের ঘটনাটি। চলতি বছরের শুরুতেই এই জুটি সম্পর্কে ইতি টেনেছেন। তবে এরকম পরিস্থিতিতে নেটিজেনদের চোখে পড়েছে দিশার একটি কাজ যার পরিপ্রেক্ষিতে নেটিজেনদের মত যে ব্রেকআপ হয়ে যাওয়ার পর থেকেই অভিনেত্রী কষ্টের রয়েছেন। এত দিনের ভালবাসা টাইগারকে তিনি এখনো পর্যন্ত ভুলতে পারছেন না।

কিন্তু নিজেদের ব্রেকআপের কথা কিন্তু স্পষ্ট ভাবে টাইগার এবং দিশা কেউই জানায়নি। শুধুমাত্র বলিপাড়ার বিভিন্ন খবরা-খবর এর মাধ্যমেই এই তথ্য পাওয়া গেছে। অনেকের মতে এটি গুজব কিন্তু সম্প্রতি অভিনেতা এমন একটি কাজ করেছেন যেটার ওপর ভিত্তি করে অনেকেই মনে করছেন যে সত্যিই দিশার সঙ্গে টাইগার শ্রফের বিচ্ছেদ হয়নি।।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি টাইগার শ্রফ একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে তাকে মার্শাল আর্টস করতে সেই ভিডিওটি শেয়ার করে তিনি ক্যাপশন হিসেবে লিখেছেন,” ট্রেনিং করার একদমই আমার ইচ্ছে নেই। কিন্তু সবাই মিলেই ঠিক করল কিন্তু এই কাজটা করার আমার ইচ্ছা ছিল না।”

এই ভিডিওটিতে কমেন্ট করেছেন তাঁর প্রাক্তন প্রেমিকা দিশা। তিনি কমেন্ট করে লিখেছেন,” “আমিও এটাই চাই করতে”। এই কমেন্ট দেখেই নেটিজেনদের মনে জল্পনা শুরু হয়েছে যে টাইগার এবং দিশার সম্পর্কের বিচ্ছেদ হয়নি। টাইগার এবং দিশার সম্পর্ক কে নিয়ে যে তথ্য প্রকাশ পেয়েছে তা একদম গুজব।