রথযাত্রা ও ঈদ এই দুই উৎসবকে নিয়ে প্রশাসনিক ভবনে আলোচনা সভা

10
রথযাত্রা ও ঈদ এই দুই উৎসবকে নিয়ে প্রশাসনিক ভবনে আলোচনা সভা

মালদা-আগামী শনিবার রথযাত্রা ও পরের দিন অর্থাৎ রবিবার ঈদ আর এই দুই উৎসবকে সামনে রেখেই মালদা জেলা প্রশাসনিক ভবনে জেলা প্রশাসনের তরফে হয়ে গেল এক আলোচনা সভা। এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন মালদা জেলা শাসক নীতিন সিংহানিয়া, পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব, অতিরিক্ত জেলাশাসক বৈভব চৌধুরী, সদর মহকুমা শাসক সুরেশচন্দ্র রানো, ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এছাড়াও ছিলেন ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, দুই বিধায়ক সমর মুখার্জি, আব্দুল রহিম বক্সী সহ বিভিন্ন ব্লকের ইমামরা।

এই বিষয়ে মালদা জেলাশাসক নীতিন সিংহানিয়া জানান যে আগামী যে দুইদিন রথযাত্রা ও পরের দিন ঈদ উপলক্ষে জেলা প্রশাসনিক ভবনে হয়ে গেল এক উচ্চপর্যায়ে আলোচনা। এই আলোচনায় মালদা জেলার বিভিন্ন ব্লকের ইমাম বিভিন্ন থানার পুলিশ কর্মীদের কে নিয়ে এই আলোচনা শুরু হয়। এই দুই অনুষ্ঠানটি ঘিরে যাতে কোনরকম বিঘ্ন ঘটনা না ঘটে সেই নিয়ে আলোচনা হয়।

অন্যদিকে বিধায়ক আব্দুল রহিম বক্সী জানান যে আগামী শনিবার ও রবিবার বাঙালির দুই সম্প্রদায়ের মানুষের অনুষ্ঠান। আর অনুষ্ঠানে যাতে কোন রকম বিঘ্ন ঘটনা না ঘটে মালদা জেলায়। সে বিষয়ে জেলা প্রসাশনের তরফে আলোচনা হয়।