করণ জোহরের বিরুদ্ধে চুরির অভিযোগ আনলেন পরিচালক মধুর ভান্ডারকর, জানুন আসল রহস্য

10
Director Madhur Bhandarkar alleges theft against Karan Johar, know the real secret

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই যেন কপালটা ভালো যাচ্ছে না করণ জোহারের। একের পর এক বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না তার। যাকে আমরা পরিচালকের তালিকায় প্রথম দিকে রাখতাম, তাকেই এখন জনসাধারণ প্রায় সহ্য করতে পারছে না বলা চলে। সুশান্তের মৃত্যুর জন্য পরোক্ষ ও প্রত্যক্ষ ভাবে তাকেই দায়ী করা হয়। নেপোটিজম থেকে শুরু করে একচেটিয়া অধিকার সবকিছুতেই নাম রয়েছে করণ জোহরের। এবার আরও এক বিতর্কে জড়িয়ে গেল তার নাম। তার বিরুদ্ধে চুরির অভিযোগ আনলেন বিখ্যাত পরিচালক মধুর ভান্ডারকর। সোশ্যাল মিডিয়াতে প্রকাশ এই অভিযোগ এনেছেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক।

এবার জেনে নেওয়া যাক আসল কারণটি। সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে বলিউড wives। বর্তমানে সেই প্রজেক্ট এর কাজ নিয়ে খুবই ব্যস্ত ছিলেন মধুর ভান্ডারকর। তারই মধ্যে কিছুদিন আগে করণ জোহরের প্রযোজনায় একটি ওয়েব সিরিজে ট্রেলার মুক্তি পেয়েছে যেখানে তুলে ধরা হয়েছে বলিউড তারকাদের স্ত্রীর জীবন যাপনের গল্প। নাম দেওয়া হয়েছে ফেবুলাস লাইফ অফ বলিউড ওয়াইভস। এই ট্রেলারে দেখতে পাওয়া যাচ্ছে সোহেল খানের স্ত্রী সীমা খান, সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর, চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে, সমীর সোনির স্ত্রী তথা অভিনেত্রী নীলম কোঠারিদের। অতিথি শিল্পীর ভূমিকায় এক ঝলক দেখা গিয়েছে শাহরুখপত্নী গৌরী খানকেও। এই শো এর নাম নিয়ে আপত্তি তুলেছেন মধুর ভান্ডারকর। তিনি জানিয়েছেন যে, তার ছবির টাইটেল চুরি করে সামান্য অদলবদল করে ব্যবহার করেছেন করন জহার। তিনি প্রকাশ্যে পরিচালককে অনুরোধ করেছেন যাতে করান জহার তার ওয়েব সিরিজের টাইটেল বদলে দেন।

শুক্রবার মধুর ভান্ডারকর টুইট করে বলেন যে,”প্রিয় করান জহার, আপনি এবং অপূর্ব মেহোতা আমার কাছে বলিউড ওয়াভিস নামটি চেয়েছিলেন। কিন্তু তাতে আমি আপত্তি করি। আমার প্রজেক্ট এর কাজ এখনো চলছে। কিন্তু আমার আপত্তি সত্ত্বেও আমার নামটি সামান্য এদিক ওদিক করে আপনি সিরিজে ব্যবহার করলেন। এটি নৈতিকভাবে অন্যায়। দয়া করে আমার প্রজেক্ট এর ক্ষতি করবেন না। আমি আপনার কাছে অনুরোধ করছি আপনি আপনার শো এর নাম পাল্টে ফেলুন।

তবে এখনো করণ জোহরের তরফ থেকে কোনো রকম প্রতিক্রিয়ার কথা শোনা যায়নি।