ফের পুলিশের উদ্দেশ্যে বেফাঁস মন্তব্য, বাজারে সবজি বিক্রির পরামর্শ দিলীপ ঘোষের

4
ফের পুলিশের উদ্দেশ্যে বেফাঁস মন্তব্য, বাজারে সবজি বিক্রির পরামর্শ দিলীপ ঘোষের

রাজ্য পুলিশের বিরুদ্ধে আবারও ক্ষোভ উগরে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শনিবার একটি জনসভায় অংশগ্রহণ করে, রাজ্য পুলিশের উদ্দেশ্যে একরাশ ক্ষোভ উগরে দিয়ে তার বেফাঁস মন্তব্য, “রাজ্য পুলিশের নিজেদের পদ থেকে ইস্তফা দিয়ে বাজারে গিয়ে সবজি বিক্রি করা উচিত”। উল্লেখ্য, এর আগেও পুলিশের বিরুদ্ধে নানান বিতর্কিত মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। তার মন্তব্যের জেরে স্বভাবতই তার প্রতি পুলিশকর্মীদের ক্ষোভ আরো বেড়ে যাচ্ছে।

এদিনের জনসভায় বক্তব্য রাখতে গিয়ে রাজ্য পুলিশকে “তৃণমূলের ক্যাডার” বলে কটাক্ষ করে দিলীপ ঘোষ দাবি করেছেন, রাজ্য পুলিশের কোনো মেরুদন্ড নেই। তারা তৃণমূলের অঙ্গুলিহেলনে চালিত হন। এরপরেই রাজ্যের আইসি এবং ওসিদের বাজারে গিয়ে সবজি বিক্রি করার নিদান দেন দিলীপ ঘোষ। তার এই মন্তব্যের জেরে বিতর্ক সৃষ্টি হয়েছে বিভিন্ন মহলে ‌

বিরোধীদের পাল্টা দাবি, রাজ্য পুলিশকে হেয় করতে বাজারে গিয়ে সবজি বিক্রি করার পরামর্শ দিয়ে, পরোক্ষে সবজি বিক্রেতাদের অপমান করতে চেয়েছেন দিলীপ ঘোষ। উল্লেখ্য, রাজ্যের বিজেপি শিবির কিন্তু বারবার বিভিন্ন ইস্যু নিয়ে পুলিশের পদক্ষেপ সম্পর্কে প্রশ্ন তুলে এসেছেন। তাদের দাবি, বাংলার পুলিশ শুধু মাত্র শাসক দলের হয়েই কাজ করে। বিরোধীদের জন্য কোনো কাজ করে না।

কিছুদিন আগেই, রাজ্য পুলিশকে আক্রমণ করে দিলীপ ঘোষ হুঁশিয়ারি দিয়েছিলেন, রাজ্যে এখন যে সকল পুলিশ কর্মী তৃণমূলের উস্কানিতে বিজেপি কর্মীদের বিরোধিতা করছেন, এক বছর পরে ক্ষমতায় এসে তাদের উপযুক্ত জবাব দেবে বিজেপি। শুধু তাই নয়, পুলিশকর্মীদের ছেলেমেয়েদের নিয়েও বেফাঁস মন্তব্য করে বসেছিলেন দিলীপ ঘোষ। তার হুশিয়ারি ছিল, ঘুষের টাকায় যারা ছেলেমেয়েদের ডাক্তার ইঞ্জিনিয়ার তৈরি করার জন্য বাইরে পড়তে পাঠাচ্ছেন, তাদের পড়াশোনাও বন্ধ করে দেওয়া হবে।