ফের আক্রান্ত দিলিপ ঘোষ! হামলার কবল থেকে বাঁচতে মাথায় পড়লেন হেলমেট

6
ফের আক্রান্ত দিলিপ ঘোষ! হামলার কবল থেকে বাঁচতে মাথায় পড়লেন হেলমেট

একুশের নির্বাচন উপলক্ষে রাজ্য রাজনীতি বেজায় সরগরম। একুশের যুদ্ধে তৃণমূল এবং বিজেপি কার্যত সম্মুখ সমরে। নির্বাচন উপলক্ষে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে হিংসা হানাহানি খবর প্রায়ই নজরে আসছে। এবার রাজনৈতিক হিংসার কবলে পড়লেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। হামলার কবল থেকে বাঁচতে মাথায় হেলমেট পড়ে বসে রইলেন তিনি। সম্প্রতি ভাইরাল হয়েছে সেই ভিডিও।

বুধবার কোচবিহারের শীতলকুচিতে ভোটের প্রচারে গিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি। তবে সভা থেকে বেরোতেই তার কোন ভাবে লক্ষ্য করে ইট এবং বোমা ছোঁড়া হয়। দিলীপ বাবুর বাঁ হাতেও চোট লেগেছে বলে জানা গিয়েছে। বিজেপি রাজ্য সভাপতি গাড়ি লক্ষ্য করে ইট এবং বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা। এতে যেমন তার গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে তেমনই তার কনভয়ের আরও কয়েকটি গাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে।

বিজেপির তরফ থেকে এই ঘটনার ভিডিও সোশ্যাল সাইটে আপলোড করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, হামলার সময় গাড়িতেই মাথায় হেলমেট পড়ে বসে রয়েছেন দিলীপ ঘোষ। ঘটনা প্রসঙ্গে তার মন্তব্য, এমন পরিস্থিতির মুখে তিনি এর আগে কখনো পড়েননি। বিজেপির তরফ থেকে এই হামলার সম্পূর্ণ দায়ভার তৃণমূলের উপর চাপানো হয়েছে। তবে তৃণমূল অবশ্য সেই দায় এড়িয়ে গিয়েছে।