কেন্দ্রের টাকা দিয়ে লক্ষ্মীভান্ডার শুরু করেছে দিদিমণি! বিস্ফোরক শুভেন্দু অধিকারী

10
কেন্দ্রের টাকা দিয়ে লক্ষ্মীভান্ডার শুরু করেছে দিদিমণি! বিস্ফোরক শুভেন্দু অধিকারী

একের পর এক অভিযোগ উঠছে রাজ্যের শাসক দলের নেতাদের ওপর। টেট দুর্নীতি থেকে শুরু করে, গরু পাচার মামলা, কয়লা পাচার মামলা, আবার কেন্দ্রের সমস্ত প্রকল্পকে নাম বদলে নিজেদের বলে চালিয়ে দেওয়া এমনই সমস্ত রকম অভিযোগ তুলল শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতার এমন কটাক্ষ যা তৃণমূলের কাছে অপমানের। এটা নতুন নয় এর আগে অনেকবার এই বিষয় নিয়ে সরব হয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

তবে এবার তিনি দাবি করেছেন কেন্দ্রের টাকা দিয়ে লক্ষ্মীভান্ডার শুরু করেছে দিদিমণি। এই ধরনের বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। শেষে তিনি এটাও বলেছেন তৃণমূল সরকার দেউলিয়া হয়ে গেছে। একের পর এক দুর্নীতি উঠে আসছে তৃণমূলের বিরুদ্ধে। এদিকে আবার কেন্দ্রের টাকা দেওয়া বন্ধ করে দেওয়া হয়েছে বলেও অভিযোগ। তবে বিজেপির দাবি কেন্দ্রের টাকা দিয়ে তৃণমূল একের পর এক দুর্নীতি করে চলেছে। বিরোধী দলনেতা রক্তদান শিবিরে যোগদান করে এই কথা বলেছেন।

তিনি স্পষ্ট বলেছেন, তৃণমূল সরকার এখন দেউলিয়া হয়ে গেছে। কেন্দ্রের তরফ থেকে যে টাকা পাচ্ছেন সেটাকেই লক্ষীভান্ডার হিসেবে চালাচ্ছেন তিনি। এরপরে বলেন, গত ৯ মাস ধরে চুরি করে চলেছে। কেন্দ্র ১০০ দিনের টাকা দেওয়া বন্ধ করে দিয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জল জীবন মিশন এর নাম পরিবর্তন করে জল স্বপ্না রেখেছে।

মিড ডে মিল থেকে শুরু করে সব জায়গায় চলছে একের পর এক দুর্নীতি। সরকারি কর্মীদের ডিএ দিচ্ছে না। প্রাথমিক চাকরির জন্য এস এস সির জন্য ১০-২০ লক্ষ টাকা পর্যন্ত নিচ্ছে। শেষে মুখ্যমন্ত্রীর প্রসঙ্গ টেনে বলেন, কলকাতা থেকে নন্দীগ্রামে এসে বলেছিল নন্দীগ্রাম ওর ছোট বোন। ফিনাইল ব্লিচিং দিয়ে তাড়িয়েছি, বর্তমানে এখন পুরো দলটাই ভোকাট্টা।।