ভাইয়ের মৃত্যুবার্ষিকীতে অভিনব পদক্ষেপ নিতে চান দিদি শ্বেতা সিং রাজপুত

9
ভাইয়ের মৃত্যুবার্ষিকীতে অভিনব পদক্ষেপ নিতে চান দিদি শ্বেতা সিং রাজপুত

আর মাত্র কিছুদিন অপেক্ষা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুবার্ষিকী আসতে চলেছে আগামী মাসেই। এক বছর হয়ে গেল সুশান্ত ছেড়ে চলে গেছেন আমাদের সকলকে। এখনো তার মৃত্যু রহস্য আমাদের কাছে অধরা। তার মৃত্যুর দিন দুপুরে হঠাৎ সোশ্যাল মিডিয়া জুড়ে ছেপেছিল মাত্র একটু খবর, সুশান্ত আর আমাদের মধ্যে নেই। সত্যি ঘটনাটি যেন মেনে নিতে অসুবিধা হয়েছিল সকলের। কি করে এমন একটি ঘটনা ঘটে গেল?

পরে যতদিন গেছে, ততদিন বোঝা যাচ্ছে যে, এটি কোন রকম আত্মহত্যার ঘটনা হতে পারে না। এটি পরিকল্পিত ভাবে খুন। মুম্বাই পুলিশ থেকে শুরু করে এই ঘটনার তদন্ত শুরু করেন সিবিআই। এমনকি মাদকচক্রে জড়িত থাকার কারণে ডেকে পাঠানো হয় প্রথম সারির অভিনেত্রীদের। তদন্তভার নিজের কাঁধে তুলে নিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো।

কিন্তু সবকিছুই যেন ধোঁয়াশা হয়ে থেকে গেল। কোন কিছুরই কিনারা করা গেল না। বুঝতে পারা গেল না, কি কি ঘটেছিল সেই দিন। রিয়া চক্রবর্তী এবং তার ভাইকে গ্রেপ্তার করা হলেও পরবর্তী সময়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

সুশান্তের মৃত্যুর পর থেকে প্রথম সারিতে লড়াই করেছিলেন তার দিদি শ্বেতা সিং রাজপুত। বহু জায়গায় ধরনা দেওয়া থেকে আরম্ভ করে সরকারের থেকে সুবিচার যাওয়া পর্যন্ত সবকিছুই করেছিলেন তিনি। কিন্তু শেষপর্যন্ত শেষরক্ষা বোধ হয় হলো না। সুশান্তের মৃত্যুর রহস্য আস্তে আস্তে যেন ধামাচাপা পড়ে যাচ্ছে।

চলতি বছরই একমাত্র ভাইয়ের মৃত্যু বার্ষিকী উপলক্ষে তিনি ঠিক করেছেন যে, এমন এক জায়গায় চলে যাবেন যেখানে কোনরকম মোবাইল নেটওয়ার্ক পাওয়া যাবে না। পরের মাসে ভাইয়ের মৃত্যু বার্ষিকী তিনি একাই কাটাতে চান। সোশ্যাল মিডিয়া এবং কাছের মানুষের থেকে বহুদূরে একা শুধুমাত্র ভাইকে স্মরণ করে কাটাতে চান সেই দিন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তিনি জানিয়েছেন সেই কথা।