দিদি নাম্বার ওয়ানের মঞ্চে গর হাজির রচনা!

13
দিদি নাম্বার ওয়ানের মঞ্চে গর হাজির রচনা!

রচনা ব্যানার্জিকে ছাড়া দিদি নাম্বার ওয়ানের কথা চিন্তা করা যায় না। রচনা ব্যানার্জিকে ছাড়া কোনভাবেই দিদি নাম্বার ওয়ান সম্পূর্ণ হয় না। বিগত প্রায় এক দশকেরও বেশি সময় ধরে তিনি সঞ্চালিকা হিসেবে দায়িত্ব পালন করছেন। তবে কিছুদিনের জন্য তিনি শো থেকে বিরতি নিয়েছিলেন। তাকে সেটে আসতে দেখা যায়নি।

পায়ে চোট পেয়ে বাড়িতে শয্যাশায়ী হয়ে পড়েছিলেন রচনা। বাড়িতে শরীরচর্চা করতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন তিনি। যে কারণে চিকিৎসকের পরামর্শ মেনে তাকে চার দিন বাড়িতে বিশ্রাম নিতে হয়। তবে এর জন্য কিন্তু দিদি নাম্বার ওয়ানের শুটিং আটকায়নি। এর আগে বাবার মৃত্যুতে দীর্ঘদিন শুটিং থেকে বিরতি নিয়েছিলেন তিনি।

উল্লেখ্য রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে গ্রামসহ নির্বিশেষে মহিলারা এসে এখানে তাদের জীবনের স্ট্রাগলের গল্প শুনিয়ে যান। এমনকি প্রবাসী মহিলারাও এখানে এসে তাদের জীবনের গল্প বলেন। তাদের গল্প উদ্বুদ্ধ করে আরো হাজার হাজার মহিলাকে।

তবে রচনা ব্যানার্জী শুটিং সেট থেকে বিরতি নিতে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন তার ভক্তরা। তবে রচনা বন্দ্যোপাধ্যায়ের বিরতি নেওয়ার কারণে কিন্তু শুটিং বন্ধ থাকেনি। পায়ের চোট সারিয়ে আবারও তাই ফিরে আসছেন রচনা।