কৌন বানেগা ক্রোড়পতিতে ৫ কোটি টাকা জিতেও সর্বস্বান্ত বিহারের সুশীল

8
কৌন বানেগা ক্রোড়পতিতে ৫ কোটি টাকা জিতেও সর্বস্বান্ত বিহারের সুশীল

অমিতাভ বচ্চনের কৌন বানেগা ক্রোড়পতিতে অংশগ্রহণ করে ঠিকভাবে খেলতে পারলে কোটিপতি হওয়ার সুযোগ মেলে। এই সুযোগ পেয়েছিলেন বিহারের সুশীল। শোতে অংশগ্রহণ করে খুব কম সময়ের মধ্যেই তিনি জিতে নিয়েছিলেন কোটি টাকা। তবে সেই টাকা তিনি ধরে রাখতে পারেননি।

কোন বানেগা ক্রোড়পতিতে জিতে যাওয়ার পর খুব কম সময়ের মধ্যেই তার হাত থেকে টাকা বেরিয়ে যায়‌। বর্তমানে তিনি ইউপিএসসি পরীক্ষায় প্রস্তুতি নিচ্ছেন। আইএএস অফিসার হওয়ার স্বপ্ন দেখেন তিনি। কৌন বানেগা ক্রোরপতি থেকে ৫ কোটি টাকা পুরস্কার পেয়েছিলেন তিনি। তারপর তার লাইফস্টাইল পরিবর্তিত হয়ে যায়। রাতারাতি সেলিব্রিটি তকমা পেয়ে যান তিনি।

সে সময় দূরের গ্রামে কোন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার জন্য ডাক পড়তো তার। রাতারাতি বদলে গিয়েছিল তার জীবন। তখন প্রচারে থাকতে তার ভালই লাগতো। কিন্তু এখন প্রচার মাধ্যমে কাউকে দেখলে তিনি রীতিমতো তিতিবিরক্ত হন। কারণ এই সময় তার পড়াশোনা একপ্রকার বন্ধ হয়ে যায়। তিনি যে টাকা পেয়েছিলেন তা যেখানে সেখানে বিনিয়োগ করতে শুরু করেন।

কখনো কখনো আবার কোথাও কোথাও বড় অংকের টাকা দান করে দিতেন সুশীল। একসময় পরিবারের থেকেও দূরে সরে যেতে থাকেন তিনি। এরপর তাকে প্রচুর মানুষ প্রতারণা করতে শুরু করেন। এমনকি সেই সময় তার স্ত্রীর সঙ্গে তার সম্পর্কে দূরত্ব বাড়তে থাকে। এখানে ওখানে টাকা খরচ করে শেষমেষ সর্বস্বান্ত হয়ে পড়েন সুশীল। এখন কোন রকমে তার সংসার চলে।