জনপ্রিয়তা লাভ করেও হঠাৎ করেই অভিনয় জগত থেকে সরে দাঁড়ান এইসব অভিনেত্রী

5
জনপ্রিয়তা লাভ করেও হঠাৎ করেই অভিনয় জগত থেকে সরে দাঁড়ান এইসব অভিনেত্রী

বলিউড ইন্ডাস্ট্রি থেকে টলিউড ইন্ডাস্ট্রি সমস্ত গ্ল্যামার ওয়ার্ল্ডে এমন কিছু তারকা রয়েছেন যারা একসময় জনপ্রিয়তা অর্জন করার পরেই হঠাৎ অভিনয় জগত থেকে সরে দাঁড়ান। এই তালিকাতে রয়েছেন বলিউডের পাঁচ জন সুন্দরী যারা একটা সময় জনপ্রিয়তা লাভ করে হঠাৎ করেই অভিনয় জগত থেকে সরে দাঁড়ান।

নম্রতা শিরোদকার- এই অভিনেত্রী ১৯৯৩ সালে ফেমিনা মিস ইন্ডিয়ার খেতাব জিতেছিলেন, এর পরে তিনি বলিউডে চান্স পান। ১৯৯৮ সালে,” জব পেয়ার কিসিসে হোতাহে” সিনেমাতেও অভিনয় করে প্রথম অভিনয় জগতে আসেন। তবে ২০০৪ সালে তিনি অভিনয় জগত থেকে বিদায় নেন।

নাগমা- ৯০ দশকের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নাগমা। অভিনয় জগতের শেষবারের মতো তাকে দেখা গিয়েছিল ভোজপুরি ছবি,” থেলা নম্বর ৫০১” এ দেখা গিয়েছিল।

অনু আগরওয়াল- ১৯৯০ সালে “আশিকি” ছবির মাধ্যমে বলিউডে প্রথম পা রেখেছিলেন অনু। তারপর এই যথেষ্ট সাফল্য অর্জন করেছিলেন তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে কিন্তু হঠাৎ করে একটি দুর্ঘটনার পর তার জীবন বদলে যায়, যার পরে তিনি আর বলিউড জগতে ফিরে আসেননি।

শাবানা রাজা- ১৯৯৮ সালে তাকে দেখা গিয়েছিল “করিব” ছবিতে, যেখানে তার বিপরীতে দেখা গিয়েছিল ববি দেওয়ালকে। তাকে শেষবারের মতো পর্দায় দেখা গিয়েছিল ২০০৯ সালে, তারপর থেকে তাকে আর অভিনয় জগতে দেখা যায়নি।

মমতা কুলকার্নি- ৯০ দশকে বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ সাফল্য অর্জন করা একজন অভিনেত্রী ছিলেন মমতা। নিজের ক্যারিয়ারে যথেষ্ট উচ্চপর্যায় থাকলেও হঠাৎ করেই অভিনয় জগত থেকে তিনি সরে দাঁড়ান। ২০০২ সালের পর থেকে তাকে আর বড় পর্দায় দেখা যায়নি।