দিনে ভোটের প্রচারে ব্যস্ত থাকলেও রাতে ডিনার ডেটে খামতি পুষিয়ে নিচ্ছেন যশ এবং নুসরাত

9
দিনে ভোটের প্রচারে ব্যস্ত থাকলেও রাতে ডিনার ডেটে খামতি পুষিয়ে নিচ্ছেন যশ এবং নুসরাত

একুশের মহারণে বিজেপি-তৃণমূল কার্যত সম্মুখ সমরে। এই মহাযুদ্ধে বিজেপির তরফের প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন টলিউড তারকা যশ দাশগুপ্ত। সম্প্রতি বিজেপির হাত ধরে রাজনীতিতে পা রেখেছেন যশ। অপরপক্ষে তৃণমূলের তরফ থেকে সাংসদ তথা চলতি ভোট মরসুমের প্রার্থী নুসরাত জাহান। টলিউডে গুঞ্জন, যশ এবং নুসরাত নাকি একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

তবে রাজনৈতিক বিভাজন কিন্তু তাদের প্রেমে কোনো রকম বাধা সৃষ্টি করতে পারেনি। উভয়ের রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও তারা কিন্তু একে অপরের সঙ্গে বন্ধুত্ব বজায় রেখেছেন। দিনে ভোটের প্রচারে ব্যস্ত থাকেন দুজনেই। একে অপরকে সময় দিয়ে ওঠা হচ্ছে না। তবে রাতে কিন্তু ডিনার ডেটে সেই খামতি পুষিয়ে নিচ্ছেন তারা।

সম্প্রতি নুসরাতের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্ট্যাটাসে ধরা পড়েছে কিছু লোভনীয় খাবারের ছবি। এই খাবারগুলি সোশ্যাল সাইটে পোস্ট করে নুসরাত জানিয়েছেন এই টেবিলে রয়েছে তার ফেভারিট সব খাবার। এবং তার সঙ্গেই তার ফেভারিট যশ দাশগুপ্তও রয়েছেন তার ডিনার ডেটের কম্পানিয়ন হিসেবে।

সঙ্গিনীর এমন স্ট্যাটাস দেখে প্রতিক্রিয়া জানিয়েছেন যশ। তিনি তার পোষ্টটিতে লিখেছেন, তোমার এই আনন্দ খুব গুরুত্বসহকারে বিবেচনা করছি। উভয়ের এই মিষ্টি মুহূর্তের ছবিটি নেটিজেনরা বেশ প্রশংসা করেছেন।

<p>টেবিল সাজানো লোভনীয় ডেসার্ট। সেই মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করে ক্যাপশনে নুসরত লেখেন,&nbsp; 'টেবিলে আবার ফেবারিট খাবার, আর সঙ্গে ফেবারিট যশ দাশগুপ্ত'।</p>

<p>&nbsp;একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই &nbsp;যখন উত্তাল টলিপাড়া , তখনই আবার শিরোনামে উঠে এসেছেন যশ-নুসরত।</p>