উপপ্রধানের বিরুদ্ধে বিক্ষোভ! পঞ্চায়েতের টাকা সরিয়ে ফ্ল্যাট কেনার অভিযোগ

6
উপপ্রধানের বিরুদ্ধে বিক্ষোভ! পঞ্চায়েতের টাকা সরিয়ে ফ্ল্যাট কেনার অভিযোগ

পঞ্চায়েতের টাকা সরিয়ে ফ্ল্যাট কিনেছিলেন গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান। তাকে দেখামাত্রই রে রে করে তারা করেন এলাকার বাসিন্দারা। কেতুগ্রামের বিলেশ্বর গ্রামের উপপ্রধান ‌সুবীর পাল। তার বিরুদ্ধে অভিযোগ তিনি পঞ্চায়েত থেকে টাকা সরিয়ে নিজের জন্য ফ্ল্যাট কিনেছেন। এদিন বিক্ষোভকারীরা তাকে দেখেই রুদ্রমূর্তি ধারণ করেন।

গ্রামের রাস্তা খারাপ তাই স্কুলে যেতে সমস্যা হয় পড়ুয়াদের। রাস্তা সারাই করার জন্য একাধিকবার প্রশাসনের কাছে আবেদন করেও কোনো লাভ হয়নি। এই ঘটনার বিরুদ্ধে তাই বৃহস্পতিবার স্কুল পড়ুয়ারা একত্রিত হয়ে বিক্ষোভ দেখাচ্ছিল। সেই সময় রাস্তা দিয়ে যাচ্ছিলেন গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সুবীর পাল।

তাকে দেখে বিক্ষোভকারীদের বিক্ষোভের মাত্রা আরো বেড়ে যায়। তারা তাকে রীতিমতো তেড়ে যান। এদিকে ভয় পেয়ে ওই ব্যক্তি স্থানীয় একটি দোকানে ঢুকে পড়েন। সেখানে তাকে ঘিরে ধরে বিক্ষোভ দেখানো হতে থাকে। এই ঘটনার পর ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাতে। পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

স্থানীয় বাসিন্দাদের দাবি সব টাকা লুটেপুটে খেয়েছে ওই উপপ্রধান। টাকা দিয়ে বর্ধমানে কাটোয়ায় ফ্ল্যাট কিনেছে। এদিকে রাস্তার বেহাল অবস্থা মানুষ হেঁটে যেতে পারছে না। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন সুবীর পাল। তার দাবি বর্ষার জন্য রাস্তার কাজ শুরু করা যাচ্ছে না। তিনি কোনও টাকা সরাননি।