পর্ণমোচী গাছের নিচে ক্রপ টপ এবং স্কার্ট পড়ে নাচ করলেন দেবলিনা কুমার, ভাইরাল ভিডিও

5
পর্ণমোচী গাছের নিচে ক্রপ টপ এবং স্কার্ট পড়ে নাচ করলেন দেবলিনা কুমার, ভাইরাল ভিডিও

দেবলিনা কুমার, তিনি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি তাঁর আরেকটি পরিচয় হয়েছে। তিনি হলেন গৌরব চট্টোপাধ্যাযের স্ত্রী। গত বছরের শেষের দিকে তারা সাত পাকে বাঁধা পড়ে ছিলেন। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন টালিউড তারকারা। বেশ জাঁকজমক করে বিয়ে হয়েছিল তাদের। শুধুমাত্র হিন্দু রীতি মেনে নয়, খ্রিস্টান এবং মুসলিম ধর্ম মেনে তারা বিয়ে করেছিলেন। প্রতিদিনই তাদের দেখতে লাগছিল অসাধারণ। নিমন্ত্রিতদের তালিকা একটু কাটছাঁট করা হলেও, বিয়ের আসর কিন্তু ছিল বেশ জমজমাট। জাঁকজমকপূর্ণভাবে বিয়ে হয়েছিল উত্তম কুমারের নাতির।

দেবলিনা কুমার মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ থাকতে পছন্দ করেন। তার বিভিন্ন ছবি আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতে পাই যেগুলি ভাইরাল হয়ে যায়। সম্প্রতি আরও একটি ভিডিও পোস্ট করতে দেখা গেল দেভলিনা কুমার কে। যেখানে এটি ক্রপ টপ এবং স্কার্ট পড়ে নাচ করতে দেখা গেছে তাকে। বসন্তের প্রাক্কালে পর্ণমোচী গাছের নিচে দাঁড়িয়ে থাকতে দেখা গেল অভিনেত্রীকে।

ক্যাপশনে লিখেছেন তিনি, ছুটির দিনের যা করতে মন চায় তাই করছি। বলাই বাহুল্য নিজের ছুটি বেশ খোশ মেজাজেই কাটাচ্ছেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়। সকলেই আরো একবার তার নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন তাকে।

গৌরবের বিয়ের কিছুদিনের মধ্যেই বিয়ে হয়ে যায় সৌরভের। সৌরভ হলেন উত্তম কুমারের দাদা তরুণ কুমারের নাতি। সৌরভের বিয়েতে কাল বেনারসি পড়ে অসাধারন সাজে সকলের দৃষ্টি আকর্ষন করেছিলেন দেবলিনা।