তন্বী লাহার ছবিতে কমেন্ট করতে গিয়ে নেটিজেনদের কটাক্ষের স্বীকার হলেন দেবলীনা কুমার

11
তন্বী লাহার ছবিতে কমেন্ট করতে গিয়ে নেটিজেনদের কটাক্ষের স্বীকার হলেন দেবলীনা কুমার

বাংলা ধারাবাহিকের অন্যতম বিখ্যাত ধারাবাহিক হলো মিঠাই। মিঠাই সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে সৌমিতৃষা রায়কে। এই ধারাবাহিকের অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্র হল টেস। ধারাবাহিকে দুজনের মধ্যে মাঝে মাঝে খুনসুটি লেগে থাকলেও ব্যক্তিগত জীবনে তারা খুব ভালো বন্ধু। মাঝে মাঝে এই দুজনকে দেখতে পাওয়া যায় ভিডিও তৈরি করতে যেখানে দুজনে মজা করেন সব সময়। টেস চরিত্রে অভিনয় করছেন তন্বী লাহা রায়। এর আগে বেশ কয়েকটি ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন।

সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই দেখতে পাওয়া যায় তন্বী লাহা রায়কে ছবি পোস্ট করতে। ইন্সটাগ্রামের প্রোফাইল থেকে মাঝে মাঝেই ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী যেখানে ফরমাল পোশাকে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে তাকে। ছবিটা এমন ভাবে তোলা হয়েছে, যে পিছনের অংশটা পুরোটাই দেখা যাচ্ছে। ছবিতে দুর্দান্ত দেখতে লাগছে তাকে। ভক্তদের পাশাপাশি এই ছবিতে কমেন্ট করতে দেখা গেছে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমার কে।

দেবলিনা কুমার ছবিতে প্রশংসা করে লিখেছেন, দুর্দান্ত নিতম্ব। ঘুরে দাঁড়ানোটা খুব সেক্সি লাগছে আমার কাছে। ঝড়ের গতিতে এই কমেন্ট সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে। একজন মেয়ে হয়ে অন্য মেয়েকে এই রকম একটি কমেন্ট করা সত্যিই বিরল।

তবে এই কমেন্ট করতে গিয়ে আরো একবার বিতর্কে সম্মুখিন হতে হলো দেবলিনা কুমার কে। কিছু মাস আগেই বিয়ে হয়েছে তার গৌরব চট্টোপাধ্যায়ের সাথে। এর মধ্যেই একজন মহিলাকে এইরকম একটি কমেন্ট করার মধ্যে অন্য রহস্য খুঁজে পাচ্ছেন নেটিজেনরা। পুরুষের পাশাপাশি তাহলে কি তিনি মেয়েদের প্রতি আকর্ষিত? এমন প্রশ্ন তুলেছেন অনেকেই। তবে নিন্দুকের মুখে ছাই দিয়ে ত্বনি কিন্তু ভীষণ ভাবে খুশি হয়েছেন দেবলীনার এই কমেন্ট দেখে।

প্রসঙ্গত, সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চে নৃত্যগুরুর আসনে দেখতে পাওয়া যাচ্ছে দেবলিনা কুমার কে। তার নাচের স্টাইল, কথা, প্রশিক্ষণ দেখে সকলেই মুগ্ধ হয়েছেন। দিনের শেষে যে প্রতি বিশেষ কথা বলে তা আরো একবার প্রমান করে দিয়েছেন দেবলিনা।

devlina kumar comments on the formal attire of mithai actress tonni laha roy