ব্যক্তিগত চিকিৎসকের গাফিলতির জন্যই মৃত্যু! এমনই অভিযোগ আনল মারাদোনার ৩ মেয়ে

12
ব্যক্তিগত চিকিৎসকের গাফিলতির জন্যই মৃত্যু! এমনই অভিযোগ আনল মারাদোনার ৩ মেয়ে

দিয়েগো মারাদোনা, এবার তার মৃত্যু নিয়ে এক বিশাল বিতর্কের ঝড় উঠেছে। শোনা যাচ্ছে তার ব্যক্তিগত চিকিৎসকের গাফিলতির জন্যই হয়েছে তার মৃত্যু। কথাটা শুনে অবাক হলেও তার মেয়েদের দাবি এমনটাই। ইতিমধ্যেই এই অভিযোগের পরেই তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যে সেই চিকিৎসকের বাড়ি এবং সার্জারি কেন্দ্রে হানা দিয়েছে পুলিশ।

গত ২৫ নভেম্বর হঠাৎ করেই শোনা যায় হৃদ রোগের কারণে মৃত্যু হয় দিয়েগো মারাদোনার। কিন্তু তারপরও এই অভিযোগ ওঠে ব্যক্তিগত চিকিৎসক এর উপরে, সেই কারণেই, গতকাল রবিবার আর্জেন্টিনার বিভিন্ন সংবাদ মাধ্যমে দেখানো হয়েছে পুলিশি হানার ছবি। তবে ব্যক্তিগত চিকিৎসকের গাফিলতির কারণেই ফুটবলের রাজপুত্র এর মৃত্যু কিনা সেটা এখনো স্পষ্ট নয়।

মস্তিষ্কে অস্ত্রোপচারের জন্য নিজের বাড়িতেই চিকিৎসা চালাচ্ছিল মারাদোনা। আর সেই চিকিৎসাতেই গাফিলতি হয়েছে বলে অভিযোগ জানিয়েছে, মারাদোনার ৩ মেয়ে। তবে মারাদোনার পরিবারের একজন ঘনিষ্ঠ যিনি নাম প্রকাশে ইচ্ছুক নয়, তিনি জানিয়েছেন, মারাদোনার চিকিৎসকেরা আরো উন্নত হাসপাতালে ভর্তি করতে চেয়েছিল তাকে। কিন্তু মারাদোনার ৩ মেয়েরা রাজি হয়নি তাতে। এদিকে আবার মারাদোনার আইনজীবী জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হওয়ার পরে এম্বুলেন্স আসতে দেরি করে অনেকটাই। তবে তার যে হৃদরোগের কারণেই মৃত্যু হয়েছে সেটা ময়না তদন্তে উঠে এসেছে।

এদিকে মারাদোনার ব্যক্তিগত চিকিৎসক তার উপরেই আশা এই অভিযোগ অস্বীকার করেছে, তিনি জানিয়েছে মারাদোনাকে সুস্থ করে তোলার জন্য তিনি শেষ চেষ্টা করেছেন কিন্তু তিনি অসফল। তাই তিনি এখন সব রকম সাহায্য করতে প্রস্তুত।