উপহার পাওয়ার লোভে একসঙ্গে একাধিক মহিলার সাথে ডেট, গ্রেপ্তার যুবক

30
উপহার পাওয়ার লোভে একসঙ্গে একাধিক মহিলার সাথে ডেট, গ্রেপ্তার যুবক

উপহার পেলে কে না খুশি হয়? ছোট ছোট বাচ্চারা তো বটেই, বড়রাও কিন্তু কাছের মানুষের থেকে উপহার পেলে বাচ্চাদের মতই বেশ খুশি হয়ে ওঠেন। আট থেকে আশি, উপহার পাওয়ার একটি বিশেষ দিন হল জন্মদিন। জন্মদিন উপলক্ষে চেনা-পরিচিত, আত্মীয়-স্বজন, পরিবারের সদস্য এবং বন্ধুদের থেকে কমবেশি উপহার পেয়ে থাকেন সকলেই। তবে স্রেফ জন্মদিনে উপহার পাওয়ার লোভে একাধিক মহিলাকে একসঙ্গে ডেট এর আগে কি কেউ কখনো করেছেন?

জাপানের এক বাসিন্দা কিন্তু এমনটা করেছেন। বছরে একাধিকবার উপহার পাওয়ার লোভে তিনি একসঙ্গে ৩৫ জন মহিলাকে ডেট করেছেন। নাম তার তাকিশি মিয়াগাওয়া। দক্ষিণ জাপানের কানসাই এলাকায় থাকেন তিনি। একটি বাথরুমের সামগ্রী বিক্রির দোকানে অস্থায়ী কর্মী হিসেবে জীবিকা নির্বাহ করে থাকেন তাকিশি। দোকানের কাজ করার সময় যে মহিলারা গ্রাহক হিসেবে আসেন তাদের সঙ্গে ভাব জমিয়ে তাদের ডেট করে থাকেন তাকিশি।

এভাবেই বেশ চলছিল দিন। একসময় ৩৫ জন বান্ধবীও বানিয়ে ফেলেছিলেন তিনি। প্রতিটি বান্ধবীকেই আলাদা আলাদা করে সময় দিতেন। একেকজনকে নিজের জন্মদিন আলাদা আলাদা করে বলেছিলেন। যাতে প্রত্যেকের থেকেই জন্মদিনের উপহার পাওয়া যায়। পরে অবশ্য এক মহিলার বিষয়টি নিয়ে সন্দেহ হওয়াতে তাকিশি ধরা পড়ে যান।

তার নামে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন মহিলারা। এরপর পুলিশের তরফ থেকে উদ্যোগ গ্রহণ করে তাকে গ্রেফতার করা হয়। তাকে গ্রেপ্তার করার পরেই সমস্ত ঘটনা জানতে পারেন পুলিশকর্মীরা। ঘটনা শুনে তাজ্জব হয়েছেন তারা।