মোবাইলের ডেটা শেষ করার জন্য ছুরি দিয়ে ভাইকে ক্ষতবিক্ষত করে ফেললো দাদা

4
মোবাইলের ডেটা শেষ করার জন্য ছুরি দিয়ে ভাইকে ক্ষতবিক্ষত করে ফেললো দাদা

মানুষ যে আজ আর নেই তো মানুষ সে যেন পশুতে পরিণত হয়েছে। সত্যি মানুষের মধ্যে মনুষত্ব বোধ দিন দিন হারিয়ে চলে যাচ্ছে। প্রতিদিন এমন কিছু ঘটনার ছবি আমাদের সামনে আসছে যা দেখে মনে হচ্ছে মানুষের মধ্যে মনুষত্ববোধ যেনো আর নেই।

রাজস্থানী যোধপুরে 23 বছরের এক যুবকের ইন্টারনেটে ডেটা নিয়ে তার ভাই গেম খেলেছিল। এরপর গেম খেলতে খেলতে মোবাইলে ডেটাটি শেষ হয়ে যায়। যুবকটি নিজের মোবাইলটি যখন ব্যবহার করতে চায় তখন দেখে যে মোবাইলের ডেটাটি শেষ হয়ে গেছে। সাথে সাথে সেই নিজের ভাইকে জিজ্ঞাসা করে যে সে ডেটাটি নিয়ে কিছু ব্যবহার করেছে কিনা। ভাইটি প্রথমে বলে যে সে কিছু ব্যবহার করেনি। পরে জড়াজড়ি করাতে ভাইটি স্বীকার করেছে ডেটা দিয়ে মোবাইলে গেম খেলেছে।

তখনই ওই যুবকটির মাথা গরম হয়ে যায়। সেই হাতের কাছে থাকা একটি ছুরি দিয়ে ভাইটিকে ক্ষতবিক্ষত করে দেয়। পাড়ার লোকজন ঘটনাস্থলে ছুটে এসে দেখে ভাইয়ের ক্ষতবিক্ষত দেহটি মেঝেতে পড়ে আছে।

ঘটনাস্থলে পুলিশ আসে যুবককে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। যুবকটি তার অপরাধ স্বীকার করে নিয়েছে। দোষী ওই যুবক আইনের মাধ্যমে যথাযথ শাস্তি পাবে। এই ঘটনাটি দেখি এই কথাটি মনে হয় মানুষের মনুষত্ববোধ কোথায় গিয়ে দাঁড়িয়েছে যে সামান্য মোবাইলের ডেটার জন্য নিজের ভাইকে খুন করতেও তারা পিছু হাঁটছে না।