বাবা আমার কি আর বিয়ে হবে না! গাইছেন সালমান খান, ভাইরাল ভিডিও

8
বাবা আমার কি আর বিয়ে হবে না! গাইছেন সালমান খান, ভাইরাল ভিডিও

বলিউডের ব্যাচেলরদের মধ্যে অন্যতম হলেন সালমান খান। পঞ্চাশোর্ধ এই নায়ক এখনো পর্যন্ত নিজের জীবনে ব্যাচেলার। ভাই এবং বোনদের সন্তানদের নিয়ে থাকতে ভালোবাসেন তিনি। জীবনে একাধিকবার প্রেম এলেও কোন সম্পর্ক বেশি দিন টেকেনি। ক্যাটরিনা থেকে শুরু করে বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই, সকলের সঙ্গেই প্রেমের বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। কিন্তু তার রক্ষণশীল ব্যবহারের জন্য কেউ তার সঙ্গে থাকতে চাননি।

এই বয়সে নতুন করে বিয়ের ফুল ফোটার আর কোনো আশা নেই বলেই মনে করেন সকলে। তবে এখন তিনি রয়েছেন তার অন্যতম স্টাডি গার্লফ্রেন্ডের সঙ্গে। তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন কিনা সে কথা বলা যাচ্ছে না জোর দিয়ে। কিছুদিন আগেই রিয়েলিটি শো বিগ বস শেষ হলো। সেখানে সঞ্চালকের ভূমিকায় দেখতে পাওয়া গিয়েছিল সালমান খানকে।

সেখানেই দেখতে পাওয়া গিয়েছিল যে সালমান খানের হাত দেখে এক সাধু বাবা বলে দেন যে তার বিয়ের আর কোনো সম্ভাবনা নেই। হাজার হাজার মহিলা এখনো সালমান খানের যেন পাগল হয়ে থাকলেও সালমান খান জীবনে বিয়ের পিঁড়িতে বসবেন না, ভেবেও যেন কষ্ট হয়।

সম্প্রতি সালমান খানকে নিয়ে ভাইরাল হয়েছে একটি মজার ভিডিও। এই ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে যে বেশ চিন্তিত মুখে বসে রয়েছেন সালমান খান। মনে হচ্ছে কোন ঘটনা নিয়ে তিনি ভীষণ চিন্তিত। চিন্তা করতে করতেই হটাত করে তিনি গান গাইছেন,” বাবা আমার কি আর বিয়ে হবে না”!

তবে ঘটনাটি যেরকম দেখানো হচ্ছে তা কিন্তু একেবারেই নয়। ভিডিওটি আসলে একটি সফটওয়্যার এর কামাল। সালমান খানের কিছু ভিডিও নিয়ে গানটিকে ব্যাকগ্রাউন্ডে চালিয়ে দেওয়া হয়েছে। এমনভাবে এডিটিং করা হয়েছে যেন মনে হচ্ছে স্বয়ং সালমান খানের গান গাইছেন। রাজ কুমার বিশ্বাস নামে একজন ব্যক্তি তথা এডিটর ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর রীতিমতো ভাইরাল হয়ে যায় এই ভিডিওটি।