বাবা অনলাইনে ডেলিভারি বয়ের চাকরি পেয়েছে খুশিতে আত্মহারা মেয়ে

6
বাবা অনলাইনে ডেলিভারি বয়ের চাকরি পেয়েছে খুশিতে আত্মহারা মেয়ে

আজকাল আমরা একটা চাকরি পেলে পরে অনেক সময় সন্তুষ্ট হতে পারি না বেতন কমের জন্য, কিন্তু সমাজে এমন মানুষ রয়েছে যারা ছোটখাটো চাকরি পেলেও আনন্দের সঙ্গে সেটাকে উদযাপন করে। বাবা অনলাইনে ডেলিভারি বয়ের চাকরি পেয়েছে যার কারণে খুশিতে পাগল হয়ে যাওয়ার মতো অবস্থা মেয়ের।

জানা গেছে ওই ব্যক্তি বহুদিন ধরেই চেষ্টা করছিলেন কোন একটি চাকরি পাওয়ার জন্য কিন্তু কোন চাকরি পারছিলেন না অবশেষে চিন্তায় হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি। তার একটি কন্যাসন্তান রয়েছে বাবা মেয়ের সম্পর্ক পৃথিবীর শ্রেষ্ঠ সম্পর্ক গুলোর মধ্যে একটা বাবা চান তাদের মেয়েদের রাজকন্যার মত মানুষ করতে কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই তারা রাজকন্যার মত হয়তো মেয়েদের রাখতে পারেনা কিন্তু তারা চেষ্টা করেন মেয়েদের জীবনে যেন তারা সুপার হিরো হতে পারেন।

একটা কন্যা সন্তানের জীবনের সবথেকে বড় এবং বিশ্বাসযোগ্য পুরুষ হলো তার বাবা। সম্প্রতি এরকমই বাবা মেয়ের সম্পর্কের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে সকল এই উচ্ছ্বাসিত। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটা আট নয় বছরের স্কুলের পোশাক পরা মেয়ে দুচোখে হাত দিয়ে ঢেকে রয়েছে এবং তার বাবা সুইগী সংস্থার একটি পোশাক শরীরে ঠেকিয়ে মেয়ের সামনে দাঁড়িয়ে।

ওই মেয়েটির চোখে থেকে হাত সরাতে এক লাফ দিয়ে বাবার কোলে উঠে পড়ল। মুখে তার এক গাল হাসি। মেয়ের আনন্দ দেখে বাবাও বাকরুদ্ধ। আনন্দে বাবা এবং মেয়ে কি করবেন কিছুতেই বুঝতে পারছেন না। এইরকম একটি আনন্দের মুহূর্ত ক্যামেরাবন্দী করলেন ওই ব্যক্তির স্ত্রী যিনি কিনা অন্তঃসত্ত্বা।