SBI এর এই সিধান্তে হতেপারে গ্রাহকদের বিরাট লাভ, জেনেনিন কি করে

1493
SBI এর এই সিধান্তে হতেপারে গ্রাহকদের বিরাট লাভ, জেনেনিন কি করে

এবার দারুণ এক সুযোগ নিয়ে হাজির এস বি আই।কারণ তাদের গ্রাহকদের জন্য তারা প্রতিনিয়ত নতুন কিছু না কিছু নিয়ে আসে বাজারে। এবার তারা ফের আরেক নতুন কিছু নিয়ে হাজির হল বাজারে। আর এতে যে গ্রাহকেরা অনেকটাই উপকৃত হবে সেটাও জানিয়ে দিয়েছে তারা। আসলে এবার তারা লোনের ব্যাপারে দারুন এক সুযোগ নিয়ে এসেছে। এখন কি আপনার কোনো বাড়ি কেনার ব্যাপার আছে, তাহলে এই সুবিধা আপনার জন্য। আপনি যদি বাড়ি কিনতে তৈরী থাকেন তাহলে এস বি আই আপনার জন্য দারুন এক সুযোগ নিয়ে এসেছে।

এবার এসবিআই তাদের গ্রাহকদের অগ্রিম হোম লোন দেওয়ার ব্যবস্হা করতে চলেছে। কারণ এখন প্রি এপ্রুভড হোম লোন দেওয়া শুরু করেছে এস বি আই। তারমানে হল আপনি আগে সব ঠিকঠাক করে যেমন লোনের আর্জি করতেন, এখন আর তেমন নয়। বাড়ি কেনার আগেই পেয়ে যাবেন লোন, আর তারফলেই বাড়ি কিনতেও সুবিধা হবে অনেক।

আসলে এই লোনে একটা সুবিধা হল, আপনি সহজেই জানতে পারবেন ,কত টাকা আপনি পেতে চলেছেন লোনের মাধ্যমে। তো তারফলে দেখা যাবে আপনি আগের থেকেই তৈরী থাকতে পারবেন অনেকটাই। কারণ কত টাকা পাচ্ছেন ও কত টাকা আপনার পকেটে আছে, সব হিসেব করেই বাড়ি কিনতে পারবেন সহজেই। যেটা আগে সুবিধা ছিল না। এখন তৎকাল লোন দেওয়ার সুবিধাও জারি করেছে তারা। চাকরিজীবীদের জন্য তারা লোন দিচ্ছে ১ কোটি পর্যন্ত যার মেয়াদকাল ৩০বছর।।