অনলাইনে আই ফোন ১৩ অর্ডার করে আইফোন ১৪ পেলেন গ্রাহক

12
অনলাইনে আই ফোন ১৩ অর্ডার করে আইফোন ১৪ পেলেন গ্রাহক

আমরা কিন্তু আজকাল সবাই অনলাইন অর্ডার করে থাকি, যার দরুন বাড়ি বসেই পছন্দ সই জিনিস কেনা যায় সহজেই। কিন্তু এই সব কেনাকাটির মধ্যে অনেক ক্ষেত্রেই দেখা যায় উলটো পালটা কিছু। যার কারণে নাজেহালও হতে হয় গ্রাহকদের। কিন্তু কিছু উলট পালট নাজেহালের থেকে মনে খুশি নিয়ে আসে অনেকটাই। এমন এমন কিছু কিছু ঘটনা ঘতে যা সত্যি অবাক করে সবাইকে।

এই ধরনের কান্ড দেখে মনে হয় যদি এই উলট পালট টা আমার সাথে ঘটত তাহলে কেমন হত? কারন এবার যে ঘটনা ঘটেছে সেটা খানিকটা এমনই। কারণ একজন অনলাইনে আই ফোন ১৩ অর্ডার করেছে কিন্তু তারা ভুলে তাকে আইফোন ১৪ পাঠিয়ে দিয়েছে। অশ্বিনী হেগডে টুইট করে জানায়, তার নাকি এক ফলোয়ার আইফোন -১৩ অর্ডার করেছিল কিন্তু তার ভুলে আইফোন ১৪ চলে এসেছে।

আইফোন ১৪ মাত্র লঞ্চ হল যেটার চাহিদা এখন আকাশ ছোয়া, কে ভেবেছে এমনটা হবে।যা সবাইকে একেবারে চমকে দিয়েছে। কিন্তু সেই টুইট দারুণ ভাবে ভাইরাল হয়ে যায়। আর সেটা নিয়ে অনেকে মজাও করতে থাকে। অ্যাপেলকে নিয়েও দারুণ মজা করে নেটিজেনেরা। কারণ আইফোন ১৩ ও ১৪ দেখতে এতটাই একই যে ই কমার্স সংস্থাও বুঝতে পারে নি কোনটা কি? তবে এই কারণের জন্য ফ্লিপকার্টকেও দারুণ হেনস্থা হতে হয়। কারণ এই সবের জন্যই মানুষকে নাজেহালের মধ্যে পরতে হয়। তবে ফোনটি ফিরিয়ে দেওয়ার কথা বলেন অনেকেই। কারণ ফোনটি কিছু হয়ে গেলে ওয়ারেন্টি ক্লেম করতে পারবেন না সেই গ্রাহক।