কোটি টাকা একাই চলে আসবে এইখানে করুন ইনভেস্টমেন্ট

15
কোটি টাকা একাই চলে আসবে এইখানে করুন ইনভেস্টমেন্ট

র্তমানের বাজার দরকে মাথায় রেখে মানুষ যখনই বড় কোনো লাভের আশার কথা বলে তখনই কিন্তু সেটা কোটি ছাড়িয়ে যায়। তবে এই কোটি টাকা কি একাই চলে আসবে, তার জন্য কিন্তু করতে হবে ইনভেস্টমেন্ট। তবে হ্যা একবারে আপনাকে অনেক টাকা বিনিয়োগ করতে বলা হচ্ছে না একেবারে। এর জন্য অল্প অল্প বিনিয়োগই যথেষ্ঠ। আজকে থেকেই নিয়ম করে বিনিয়োগ করা শুরু করে দিন, যেখানে আপনাকে সবথেকে বেশী লাভ দেবে এস আই পি।

কোটি টাকার মালিক হতে গেলে কিন্তু শর্টকাট কোনো উপায় নেই। তাই বিনিয়োগ কিন্তু ধৈর্য্য ধরেই করতে হবে। এস আই পির নিয়ম হিসেবে আপনাকে সেখানে একবারে অনেক অর্থ বিনিয়োগ করার দরকার নেই। অল্প অল্প নিয়মিত আপনাকে বিনিয়োগ করতে হবে। প্রতিদিন আপনি যদি ১০০ টাকা বিনিয়োগ করেন তাহলে সহজেই আপনি কোটি পতি হয়ে উঠতে পারবেন। প্রতিদিন ১০০ মানে মাসে ৩০০০ টাকা, এই বিনিয়োগ আপনাকে টানা ২১ বছর অর্থাৎ ২৫০ মাস করে যেতে হবে। তাহলেই আপনি কোটি টাকার মুখ দেখতে পারবেন।

মিউচুয়াল ফান্ডে এখন মোটা টাকার রিটার্ন পাওয়া যাচ্ছে সেই কারণেই, ১ কোটি টাকা সহজেই দেখতে পারবেন। প্রতি মাসে ৩০০০ টাকা বিনিয়োগ করলে মিউচুয়াল ফান্ডে ২০ % রিটার্ন পাবেন, আর সেই হিসেবেই ২১ বছর পরে সুদ ও বিনিয়োগ মিলিয়ে মোত টাকা পাবেন ১ কোটি ১৬ লক্ষ ৫ হাজার ৩৮৮ টাকা। যদি ২০ % এর বদলে ১৫% রিটার্ন পাওয়া যায় তাহলেও আপনি ৫৫ লক্ষ টাকার মালিক হবেন।