সম্প্রতি বিচ্ছেদ ঘটল ক্রিকেটার শিখর ধাওয়ান এবং তার স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ের মধ্যে

24
সম্প্রতি বিচ্ছেদ ঘটল ক্রিকেটার শিখর ধাওয়ান এবং তার স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ের মধ্যে

দীর্ঘ নয় বছরের বিবাহিত সম্পর্কের ইতি টানলেন ভারতীয় ক্রিকেটের অন্যতম তারকা ব্যাটসম্যান শিখর ধাওয়ান এবং তার স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়। ২০১২ সালে তাদের বিয়ে হয়েছিল। বিয়ের সময় আয়েশা ছিলেন দুই সন্তানের মা। বিয়ের পর তার এবং শিখর ধাওয়ানের একটি পুত্রসন্তান জন্ম নেয়। তার বয়স সাত বছর। মঙ্গলবার আয়েশার একটি পোস্ট নেটিজেনদের পড়ে। সেখানে সম্পর্কের ভাঙ্গন নিয়ে দীর্ঘ বিবৃতি দিয়েছেন তিনি।

আয়েশা তার পোষ্টটিতে লিখেছেন, দ্বিতীয়বার ডিভোর্স না হওয়া পর্যন্ত ভাবতাম ডিভোর্স একটা নোংরা শব্দ। ২০০৯ সালে আয়েশা এবং শিখর ধাওয়ানের আলাপ হয় ইন্টারনেটের মাধ্যমে। হরভজন সিং ছিলেন তাদের মিউচুয়াল ফ্রেন্ড। সেই সময় জাতীয় দলে শিখর ধাওয়ানের জায়গা তখনও পাকা হয়নি। তাই বিয়ে পিছিয়ে দেন তারা। অবশেষে তিন বছরের মাথায় তাদের বিয়ে হয়।

বিয়ের সময় আয়েশার দুই সন্তানকে শিখর ধাওয়ান নিজের সন্তানের মতো মেনে নেন। এরপর তাদের সংসারেও এক সন্তানের জন্ম হয়। তারপর দীর্ঘ নয় বছর সংসার করার পর এবার তারা আলাদা হয়ে যাচ্ছেন। এতদিন শিখর এবং আয়েশাকে সকলে সুখী কাপল বলেই জানতেন। মঙ্গলবার আয়েশা এমন পোস্ট করার আগে কেউ ধরতেই পারেননি যে তাদের সম্পর্কে তলে তলে এমন ভাঙ্গন ধরেছে।

আইপিএল ২০২১ টুর্নামেন্টের দ্বিতীয় ভাগ শুরু হতে আর কয়েকদিন মাত্র বাকি। তার আগেই তার ব্যক্তিগত জীবনের অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে এলো। বর্তমানে সংযুক্ত আরব আমিরশাহিতে রয়েছেন শিখর ধাওয়ান।