ঘরের চালে উঠে পড়েছে গরু! হতবাক এলাকাবাসী! ভাইরাল ভিডিও

11
ঘরের চালে উঠে পড়েছে গরু! হতবাক এলাকাবাসী! ভাইরাল ভিডিও

কোন অবিশ্বাস্য ঘটনা বোঝাতে আমরা বলি, গল্পের গরু গাছে উঠে। কিন্তু এই কথাটির সঙ্গে বাস্তবের কোন মিল নাই। গরু এমন একটি প্রাণী কখনো সে গাছে উঠতে পারে না। তবে মাঝে মাঝে এমন কিছু ঘটনা পৃথিবীতে ঘটে যায় যা বিশ্বাস করতে এবার কষ্ট হয় আমাদের।

এমন একটি ঘটনা ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে, একটি গরু কোন ভাবে উঠে গেছে একটি চালা ঘরের চালে। কিন্তু কীভাবে সে সেখানে পৌঁছালো তা বোঝা যায়নি। তবে যেভাবেই সে সেখানে পৌঁছে যাক না কেন, নামতে কিছুতেই পারছিল না সে।

আমাদের মতো মানুষেরা কোন কষ্ট হলে সেটিকে বহিরপ্রকাশ করতে পারি সহজেই, কিন্তু গরুর মত অবলা প্রাণী কিছুতেই মনের ভাব প্রকাশ করতে পারে না, যা হয় কষ্টকর। ভিডিওতে দেখা যাচ্ছে, চালা ঘর থেকে নামতে না পারার জন্য নেহাতই কষ্ট পাচ্ছে বেচারী গরু। কিছু মানুষ থাকে সেখান থেকে নামিয়ে আনার জন্য চেষ্টা করে যাচ্ছে আপ্রাণ, আবার সেই সময় কিছু মানুষ দাঁড়িয়ে ভিডিও করে এই দৃশ্যের।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর অনেকেই করেছেন কমেন্ট। বেশিরভাগ মানুষ এই অবলা জীব এর কষ্ট দুঃখ পেয়েছেন। তবে শেষ পর্যন্ত তাকে সেখান থেকে নামানো গেছে কিনা, তা জানতে পারা যায় নি।