নর্দমার জলে ধুয়ে বিক্রি করছেন ধনেপাতা! ভিডিও ভাইরাল হতেই পলাতক বিক্রেতা

3

বাজারে গিয়ে বেছে বেছে টাটকা মাছ, মাংস, শাক, সবজি কেনাটা কার্যত অনেকেরই প্যাশনের মধ্যে পড়ে। বাজার থেকে টাটকা শাকসবজি নিয়ে কিনে এনে বাড়িতে রান্না করে খাওয়ার পর যদি জানতে পারেন আপনারা না সেই টাটকা শাক-সবজি আসলে নর্দমার জলে ধুয়ে বিক্রি করা হয়েছিল তাহলে আপনার পরিস্থিতি ঠিক কেমন হবে? মধ্যপ্রদেশের রাজধানী ভোপালের বাসিন্দারা নর্দমার জলে ধোওয়া ধনেপাতা খেয়ে এখন রীতিমতো পস্তাচ্ছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে ওই সবজি বিক্রেতা নর্দমার জলে সবজি ধুচ্ছেন। এমনকি একজন যে সেই ঘটনার ভিডিও তুলে রাখছেন তাতেও তার কোনো ভ্রুক্ষেপ নেই। যে ব্যক্তি ভিডিও তুলেছিলেন তিনি তাকে সতর্ক করে বলেছিলেন এমন ভিডিও দেখলে তার থেকে কেও সবজি কিনবে না। তাতে অবশ্য থোড়াই কেয়ার ওই সবজি বিক্রেতা।

এর পরেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ব্যাস, গোটা বিষয়টি প্রশাসনের নজরে আসতেই প্রশাসন ওই সবজি বিক্রেতাকে গ্রেপ্তার করার জন্য এফআইআর দায়ের করে। এরপর পুলিশ ওই ব্যক্তিকে শনাক্ত করে তার বাড়িতে হানা দেয় গ্রেপ্তার করার জন্য। ততক্ষণে অবশ্য আসামি উধাও। যদিও তাকে গ্রেফতার করার জন্য জোরদার তল্লাশি চালানো হচ্ছে পুলিশের তরফ থেকে।