বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ছুরি দিয়ে কোপালো অভিনেত্রীকে

8
বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ছুরি দিয়ে কোপালো অভিনেত্রীকে

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় জনপ্রিয় টেলি অভিনেত্রী মালভি মালহোত্রাকে ছুরি দিয়ে কোপালো এক ব্যক্তি। ওই ব্যক্তি মালভির ফেসবুকের বন্ধু ছিলেন বলে জানা গেছে। অভিযুক্তের নাম যোগেশ কুমার মহিপাল সিং। ফেসবুক সূত্রেই তার সঙ্গে আলাপ হয়েছিল মালভির। সেই সূত্রেই তাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন যোগেশ। প্রস্তাবে রাজি না হওয়ায় সোমবার রাতে তাকে ছুরি দিয়ে কোপায় যোগেশ।

পুলিশ সূত্রে খবর, সোমবার রাত নটা নাগাদ মুম্বাইয়ের ভারসোভা এলাকায় একটি বিলাসবহুল গাড়িতে চেপে এসে মালভির উপর আক্রমণ চালায় যোগেশ। ছুরি দিয়ে পরপর তিনবার কোপানো হয় তাকে। মালভিকে আক্রমণ করার পর থেকেই অবশ্য পলাতক অভিযুক্ত। আহত অবস্থায় মালভি এখন মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জনপ্রিয় অভিনেত্রী মালভি জনপ্রিয় ধারাবাহিক উড়ান এবং হোটেল মিলন নামক একটি সিনেমাতে অভিনয় করেছেন। পুলিশের কাছে অভিযোগ জানাতে গিয়ে তিনি জানিয়েছেন, অভিযুক্ত যোগেশ একজন প্রযোজক। ২০১৯ সালে তার সঙ্গে যোগাযোগ হয় মালভির। অভিনেত্রীর অভিযোগ, আলাপচারিতার পর্ব কিছুদূর অগ্রসর হতেই যোগেশ নাকি তাকে বিয়ে করার জন্য চাপ দিতে শুরু করে।

সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন মালভি। পাশাপাশি যোগেশের সঙ্গে সব রকমের যোগাযোগ বন্ধ করে দেন তিনি। ঘটনার দিন একটি কফিশপ থেকে ফিরছিলেন মালভি। সেই সময়ে নিজের বিলাসবহুল গাড়ি থেকে নেমে মালভির সঙ্গে জোর জবরদস্তি কথা বলার চেষ্টা করেন যোগেশ। মালভি তার সঙ্গে কথা বলতে অনিচ্ছুক হওয়াতে যোগেশ মালভিকে পরপর তিনবার ছুরি দিয়ে আঘাত করে। ছুরির আঘাতে মালভি তার পেটে, ডান হাতের কব্জিতে এবং বাম হাতের আঙ্গুলে আঘাত পেয়েছেন।