বড় দিনে অ্যামাজন প্রাইম ভিডিও তে মুক্তি পেতে চলেছে কুলি নাম্বার ওয়ান, ভাইরাল ছবির ট্রেলার

10
বড় দিনে অ্যামাজন প্রাইম ভিডিও তে মুক্তি পেতে চলেছে কুলি নাম্বার ওয়ান, ভাইরাল ছবির ট্রেলার

আগামী মাসেই আসতে চলেছে ডেভিড ধাওয়ানের সিনেমা কুলি নাম্বার ওয়ান। তবে এই নিয়ে উঠেছে কিছু বিতর্ক। যদিও পরিচালক নিজেরই সিনেমা আবার রিমিক্স করছেন তাই কপিরাইট নিয়ে কোনো সমস্যা নেই কারোর। ১৯৯৫ সালে কারিশমা কাপুর এবং গোবিন্দা কে নিয়ে সকলকে মাতিয়ে দিয়েছিলেন কুলি নাম্বার ওয়ান সিনেমাটি তৈরি করে পরিচালক। কাজেই তিনি নিজের কাজ যদি নতুন করে তৈরি করতে চান, তাতে কারো কিছু বলার থাকতে পারে না।

অভিযোগটা তৈরি হয়েছে কুলি নাম্বার ওয়ান সিনেমা টি ও টি টি প্লাটফর্মে মুক্তি পাওয়া নিয়ে। চলতি বছরের বড় দিন অর্থাৎ পঁচিশে ডিসেম্বর অ্যামাজন প্রাইম ভিডিও তে মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি। নতুন জামার কুলি নাম্বার ওয়ান সিনেমাতে গোবিন্দের জায়গায় অভিনয় করতে দেখা যাবে বরুণ ধাওয়ান কে। করিশমা কাপুরের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সাইফ আলী খানের মেয়ে সারা আলি খান কে।

ইতিমধ্যেই মুক্তি পেয়ে গেছে এই সিনেমাটির ট্রেলার। বলিউডের অন্যতম কমার্শিয়াল ছবি হিসেবে গণ্য হতে চলেছে এই সিনেমাটি।পরিচালক ক্যারিয়ারের ৪৫ নম্বর ছবিটা বানিয়ে ফেলেছেন। এর আগে তিনি সালমান খান, রম্ভা এবং কারিশমা কাপুর অভিনীত জুড়ুয়া ছবির রিমেক তৈরি করেছিলেন। কিন্তু তা বক্সঅফিসে মারাত্মকভাবে মুখ থুবড়ে পড়েছিল। হতাশ করেছিল দর্শকদের। অনেকেই বলেছিলেন যে, এই ছবিটি তেমন মনোযোগ দিয়ে তৈরি করতে পারেননি পরিচালক। কিন্তু কুলি নাম্বার ওয়ান সিনেমাটির ট্রেলার দেখে মনে হচ্ছে যে, সেই ভুল আর করেননি পরিচালক।

দ্বিতীয় গুরুত্বপূর্ণ ঘটনাটি হল কিংবদন্তি কমেডিয়ান জনি লিভারের কাম ব্যাক। দীর্ঘ বিরতির পর তিনি আবার এই ছবিতে কাম ব্যাক করতে চলেছেন। নিঃসন্দেহে তার উপস্থিতি আরো একবার আমাদের নস্টালজিয়া করে দেবে।

তবে সব কিছুকে পাশে সরিয়ে রেখে আপাতত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ছবির ট্রেলার। ছবির ট্রেইলারে সারা আলি খান এবং বারুন ধাবানের জলের তলায় ঠোটে চুমু। বোঝা যাচ্ছে যে, পুরোনোকে নতুনভাবে সকলের কাছে প্রেজেন্ট করার জন্য সবকিছুই নতুন করে আনতে চলেছেন পরিচালক।