বক্ষ বিভাজিকা দেখা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক, নেটিজেনের প্রশ্নের করা জবাব দিলেন সোনা মহাপাত্র

10
বক্ষ বিভাজিকা দেখা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক, নেটিজেনের প্রশ্নের করা জবাব দিলেন সোনা মহাপাত্র

গায়িকা অথবা নায়িকাদের বক্ষ বিভাজিকা দেখানো এখন কোন নতুন কথা নয়। অনায়াসে বিকিনি পড়ে যে কোন অভিনেত্রী সকলের সামনে আসতে পারেন। তবে এই ক্লিভেজ অথবা বক্ষ বিভাজিকা নিয়ে সম্প্রতি যোগী যোগী নামে একজন নেটিজেন পোস্ট করে লিখেছিলেন,”পুরুষদের সঙ্গে পাল্লা দেবার জন্য সমস্ত নারীদের কেন বক্ষ বিভাজিকা দেখাতে হয়”? স্বাভাবিকভাবেই তার বক্তব্য সোশ্যাল মিডিয়াতে বিতর্ক সৃষ্টি করে। এই ব্যক্তির প্রশ্নের উত্তরে যোগ্য জবাব দিতে ছাড়ল না গায়িকা সোনা মহাপাত্র।

উক্ত ব্যক্তি এই পোস্টটিকে গায়িকা কে ট্যাগ করে আরো বলেন,”আপনার কিছু কিছু সাক্ষাৎকার পড়ে সব সময় মনে হয়, আপনি বলিউড গ্যাংয়ের দল বাজি শিকার। কিন্তু কি আশ্চর্য, সেই বলিউড ইন্ডাস্ট্রিতে থাকার জন্যই এবং তাদের মুগ্ধ করার জন্য আপনি অবিরত চেষ্টা করে চলেছেন। এই বৈপরীত্য চোখে পড়ে আমাদের”।

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এর মত বরাবরই স্পষ্টবাদী সোনা মহাপাত্র। তাই তিনি এই ব্যক্তির প্রশ্নের উত্তরে বলেন,”আমাকে কোন কথা বলার আগে নিজের মস্তিষ্কে যে ক্লিভেজ রয়েছে, দয়া করে তার চিকিৎসা করিয়ে নিন। তারপর না হয় কোন একজন নারীবাদী র বলিউড গ্যাংকে মুগ্ধ করা নিয়ে প্রশ্ন করবেন এবং আলোচনা করবেন”।

প্রসঙ্গত উল্লেখ্য, বেশ কিছুদিন আগে কড়ানাড়া তাদের সঙ্গে তর্ক বিতর্কে জড়িয়ে পড়েছিলেন এই গায়িকা। কঙ্কনাকে নিয়ে মন্তব্য করার কারণে, কঙ্কণার বোন রঙ্গলি চান্দেল এই গায়িকার বিরুদ্ধে মুখ খুললেন। কিন্তু সেবারেও তাদের পাল্টা জবাব দিতে ছাড়েননি সোনা মহাপাত্র।