আশা ভোঁসলে এই প্রজন্মের শিল্পীদের সমালোচনা করায় “ইন্ডিয়ান আইডল ১২” নিয়ে দেখা দিয়েছে বিতর্ক

14
আশা ভোঁসলে এই প্রজন্মের শিল্পীদের সমালোচনা করায় “ইন্ডিয়ান আইডল ১২” নিয়ে দেখা দিয়েছে বিতর্ক

ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো “ইন্ডিয়ান আইডল ১২” নিয়ে যে বিতর্ক দেখা দিয়েছে তা এবার এক নতুন মোড় নিল। ভারতের কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলে এবার একটি সাক্ষাৎকারে “ইন্ডিয়ান আইডল ১২” নিয়ে সংবাদমাধ্যমের সামনে নিজের মতামত প্রকাশ করলেন। তবে তিনি অবশ্য এই প্রজন্মের শিল্পীদের সমর্থন জানিয়েছেন। পাশাপাশি, সমালোচনা করে বলেছেন, “এই প্রজন্মের শিল্পীদের কাছে নিজের কোনো গান নেই। তাই তারা আমাদের গাওয়া গান গেয়ে থাকেন”।

আশার এই মন্তব্যকে কেন্দ্র করে স্বভাবতই নেট মাধ্যমে উত্তেজনার পারদ চড়ছে। প্রসঙ্গত “ইন্ডিয়ান আইডল ১২” এর একটি পর্বকে কেন্দ্র করে সম্প্রতি নেট মাধ্যমে জোর সমালোচনা শুরু হয়। কিশোর কুমারকে শ্রদ্ধা জানাতে ওই পর্বটি কিশোর কুমারের গান দিয়ে সাজানো হয়েছিল। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকলেই কিশোর কুমারের গান গেয়েছেন। তবে শ্রোতাদের দাবি, প্রতিযোগিদের মধ্যে কেউই ঠিকঠাক কিশোরকুমারের গান গেয়ে উঠতে পারেননি।

শুধু প্রতিযোগিরাই নন, বিচারকের আসনে বসে থাকা নেহা কক্কর এবং হিমেশ রেশমিয়াও কিশোর কুমারের গান গাইতে পারেননি বলে নেট মাধ্যমে দাবি উঠেছে। উল্লেখ্য এদিনের এই বিশেষ পর্বে উপস্থিত ছিলেন কিশোরকুমারের পুত্র অমিত কুমার। তাকে দেখা যায় তিনিও প্রতিযোগীদের পারফরম্যান্সের প্রশংসা করছেন! এতে নেটিজেনরা আরো চটেছেন।

তবে এই প্রসঙ্গে অমিত কুমারের বক্তব্য, “আমাকে সকলের প্রশংসা করতে বলা হয়েছিল, তাই আমি করেছি।” তিনি আরো বলেছেন, “কেউই কিশোর কুমারের মতো গান গাইতে পারবেন না। বর্তমান প্রজন্ম শুধু ‘রুপ তেরা মাস্তানা’ গাইতে পারেন।” এরসঙ্গে তার সংযোজন, তিনি যে পরিমাণ টাকা দাবি করেছিলেন চ্যানেল কর্তৃপক্ষ তাকে সেই টাকাই দিয়েছে। তাই তিনিও প্রতিযোগীদের ভূয়সী প্রশংসা করতে কার্পণ্য করেননি!