প্রয়াত হলেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

7
প্রয়াত হলেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

গত দেড় মাস নিজের সঙ্গে লড়াই করেও শেষ অবধি বিধাতার সাথে জিততে পারলেন না রাজু শ্রীবাস্তব। এই মঙ্গলবার তিনি প্রয়াত হন দিল্লির এইমস হসপিটালে। কিন্তু কি হয়েছিল তাঁর কেনোই বা এভাবে চলে গেলেন তিনি আসুন জেনে নেওয়া যাক।
এই রাজু শ্রীবাস্তব নামটা এই দেশের অল্প বিস্তর সকলেই জানেন। একজন স্ট্যান্ড আপ কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। তাঁর মজার মজার জোকস শুনে হাসতে দেখা যেত আট থেকে আশি সকলকেই। কিন্তু তাকে আমরা আর পাবো না দেখেতে এই হাসির দুনিয়ায়। যাঁর ফলে সমগ্র কমেডিয়ান জগতে নেমেছে শোকের ছায়া।

১০ ই আগষ্ট দিল্লির একটি হোটেলে তিনি ছিলেন। সেখানের জিম সেন্টারে জিম করতে করতে হটাৎ করেই বুকে যন্ত্রণা হতে শুরু হয় তাঁর। ওখানেই তিনি পরে যান। পরে তাঁর সেক্রেটারি তাঁকে এইমস হসপিটালে ভর্তি করলে জানা যায় তাঁর হার্ট অ্যাটাক হয়েছে। এতদিন সেখানেই তাঁর চিকিৎসা চলছিলো। প্রথম দিকে অবস্থার অবনতি হলেও পরে ধীরে ধীরে সুস্থ হচ্ছিলেন তিনি। কিন্তু গত ১ সেপ্টেম্বর আবার তাঁর শারীরিক অবনতি হতে থাকে ভেন্টিলেশনে রাখা হয় রাজুকে। কিন্তু শেষ অব্দি আর পারলেন না তিনি লড়াইটা চালিয়ে যেতে। জানা যাচ্ছে মঙ্গলবার ওই হসপিটালেই প্রয়াত হন তিনি। মাত্র ৫৮ বছর বয়সেই তাঁর জীবনাবসান হয়ে গেলো। তবে তিনি তাঁর হাস্যরসের মধ্যে দিয়ে সকলের মনে আজীবন থেকে যাবেন এই নিয়ে কোনো সন্দেহই নেই।