সাবান জল দিয়ে পরিষ্কার করছে কম্পিউটার আর টিভি, দেখুন যুবকের কাণ্ড

8
সাবান জল দিয়ে পরিষ্কার করছে কম্পিউটার আর টিভি, দেখুন যুবকের কাণ্ড

মানবজাতিকে জগতে শ্রেষ্ট জীব বলা হয়। কারণ মানুষই একমাত্র উন্নত প্রজাতি যারা নিজেদের বুদ্ধিকে কাজে লাগিয়েই এত উন্নত হয়েছে, আর এই কথা আমরা কলেই জানি। কিন্তু মাঝে মাঝে এই সংজ্ঞা ওলোট পালট হয়ে যায় । যেমন সম্প্রতি একটি ভিডিও নেট দুনিয়ায় অনেক ভাইরাল হয়েছে। সেটা দেখে মানুষ অবাক হওয়ার সাথে হো হো করে হেসেছেন।

আসলে ওই ভিডিওতে দেখা যাচ্ছে একটি ছেলে দিওয়ালি উপলক্ষে বাড়ির সব জিনিস পত্র পরিষ্কার করছেন। সাধারণত দিওয়ালির আগে প্রায় সকলেই কম বেশি ঘর পরিষ্কার বা ডেকোরেট করেন। পর্দা বা বিছানার চাঁদর বদলে একটা নতুন লুক তৈরি করতে চান সকলেই। তবে এই ব্যক্তির মতো ঘর সাফাই বোধহয় করেননি কেউ। সব জিনিস জল, সাবান দিয়ে ধোয়া যেতেই পারে।

কিন্তু কম্পিউটার আর টিভিকে আপনি জল দিয়ে ধোবেন? কিন্তু এই ব্যাক্তিটি অন্য লেভেলেরই মানুষ। আর সেই ধোয়াধুয়ী করতে করতে দেখা যাচ্ছে সে তার বাড়ির টিভি কম্পিউটারের ডেক্সটপ সমস্ত কিছুই সাবান দিয়ে জল দিয়ে পরিষ্কার করছে। যা দেখে অবাক হয়েছে নেটিজেনরা এমনও বোকা আজকাল কার দিনে কেউ হয়? কেউ জেনে শুনে এভাবে নিজের টিভি কমপিউটার নষ্ট করে? অবাক হয়েছে সকলে এই ভিডিও দেখে তেমনি কমেন্ট করতেও ছাড়েননি। অনেক মজার মজার কমেন্ট পড়েছে এই ভিডিও দেখে।