ফের প্রাণনাশের হুমকি পেলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ

12
ফের প্রাণনাশের হুমকি পেলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আরো একবার পেলেন প্রাণনাশের হুমকি। রবিবার ভোটের রেজাল্ট বেরোনোর পর আরও একবার তাকে দেওয়া হল প্রাণনাশের হুমকি। উত্তর প্রদেশের পুলিশ হেল্পলাইন নাম্বার ১১২ তে হুমকি ভরা মেসেজ দিয়ে ধমক দেওয়া হয়েছে। তবে এর আগেও যোগী আদিত্যনাথ কে কিভাবে মৃত্যুর হুমকি দেওয়া হয়েছিল। তবে হুমকি দেওয়া হলেও তার ওপর আক্রমণ করা হয়নি কোনদিন। তবে আক্রমণ করা না হলেও পুলিশ এবারেও হালকা ভাবে নিতে রাজি নয় ব্যাপারটিকে। মুখ্যমন্ত্রীর নিরাপত্তা আরো আটো সাটো করা হয়েছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, ২৯ শে এপ্রিল রাতের দিকে উত্তর প্রদেশে পুলিশের আপদকালীন সেবা নম্বরে ফোন করে কোন অজ্ঞাত পরিচয় ব্যক্তির মেসেজ করেন। সেই মেসেজে আদিত্যনাথ কে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। হুমকিতে সেই ব্যক্তি বলেছে যে, মুখ্যমন্ত্রীর কাছে আর মাত্র ৪ দিন আছে। এই চার দিনে যা করার করে নিন। পাঁচ দিনের মাথায় যোগী আদিত্যনাথ কে মেরে ফেলা হবে।

অভিযোগ থেকে খুঁজে বার করার জন্য ইতিমধ্যেই মাঠে নেমে পড়েছেন পুলিশ। হুমকি ভরা এই ফোন কলের পর পুলিশের মধ্যে উত্তেজনা দ্বিগুণ হয়ে যায়। কোন নাম্বার থেকে এই ফোন আসছে তা এখনো খুঁজে বার করা যায়নি। সন্দেহভাজন এর বিরুদ্ধে লকডাউনের সুশান্ত সিটি কন্ট্রোল রুমে ১১২ তে অপারেশন কমান্ডাক অঞ্জন কুমার তথ্য দিয়েছেন। তার ভিত্তিতে ইতিমধ্যেই মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করার জন্য দল আলাদা গঠন করা হয়েছে। অভিযুক্তকে আগামী চার দিনের মধ্যে গ্রেফতার করার জন্য উঠে পড়ে লেগেছে যোগী আদিত্যনাথ এর পুলিশ।