জলে ভাসছে মুরগি, ওপর থেকে ধরার চেষ্টা সিংহের, দেখুন ভিডিও

8
জলে ভাসছে মুরগি, ওপর থেকে ধরার চেষ্টা সিংহের, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়া খুললেই আজকাল দেখতে পাওয়া যায় বিভিন্ন ধরনের মজার ভিডিও, আর যা দেখেই মানুষ নিজেদের মনোরঞ্জন করে থাকে। মোটকথা সোশ্যাল মিডিয়াতে সব ধরনের ভিডিও আজকাল ভাইরাল হয়, বিশেষ করে বিভিন্ন ধরনের জন্তু জানোয়ারদের মজার মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় নিমিষে ভাইরাল। স্বাভাবিকভাবে এইসব ভিডিও দেখে মানুষ মজাও পায় খুব, বাচ্চা বুড়ো থেকে শুরু করে সবাই।

কিছুদিন আগে এই দেখা গিয়েছিল একজন মহিলা ভাত মেখে খাওয়াচ্ছে হনুমানকে, তারপরে আরেকটি ভিডিও এটা দারুণভাবে সাড়া ফেলে দেয় সোশ্যাল মিডিয়ায়, সেটা হল হাতের তালুতে জল নিয়ে এক ব্যক্তি সাপকে জল খাওয়াচ্ছে। যা দেখে হতবাক নেটিজেনরা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই ঝড়ের গতিতে ভাইরাল।

বলা যেতে পারে প্রায় দিনই এই সব ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়, সম্প্রতি এমনই একটি ভিডিও ফের ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে সুইমিংপুলে ভেসে বেড়াচ্ছে মুরগি আর পুলের ওপরে সিংহ। সেই সিংহ বারবার আক্রমণ করার চেষ্টা করে চলেছে মুরগী টিকে। কিন্তু প্রত্যেকবারই সিংহের হাত থেকে ফসকে যাচ্ছে মুরগি, সিংহের জন্য সত্যিই এটা অপমানের। তবে সিংহ মুরগির এই ধরনের খুনসুটি ভালো লেগেছে নেটিজেনদের। যার ফলে এই সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল হয়ে যায় নিমিষে।