আগামী আইপিএলে ফের ঘুরে দাঁড়ানোর আশায় বুক বাঁধছে চেন্নাই সুপার কিংস

29
আগামী আইপিএলে ফের ঘুরে দাঁড়ানোর আশায় বুক বাঁধছে চেন্নাই সুপার কিংস

১৩ তম আইপিএলে সবার প্রিয় দল চেন্নাই সুপার কিংস তেমনভাবে প্রদর্শন করতে পারেনি আর সেই কারণেই ভক্তবৃন্দের আশা পূরণ হয়নি। যে দল সবসময়ই প্লে-অফে ওঠে এমনকি আইপিএল ট্রফিও নিজের করে নেয় তারাই এবার সাত নম্বর এসে খেলা শেষ করেছে তাদের। তাই স্বাভাবিকভাবেই আগামী আইপিএল অর্থাৎ এই ২০২১ সালের ১৪ তম আইপিএলে ভালো প্রদর্শন করার আশা নিয়ে বসে আছে চেন্নাইয়ের ভক্তরা।

তার মধ্যে বিশেষ করে মহেন্দ্র সিং ধোনির টিম যারা প্রতিবার ভালো প্রদর্শন করে এসেছে কিন্তু শেষবারের প্রদর্শন একেবারেই ছিল আশার অতীত। তাই যেমন করেই হোক চেন্নাই সুপার কিংস এবার যে ঘুরে দাঁড়াবে সেই আশায় বুক বাঁধছে সকলে।

আগামী এপ্রিল মাস থেকে শুরু হতে চলেছে আইপিএল এখনো নির্দিষ্ট সময় সূচি প্রকাশ না করলেও কিছুটা হলেও আন্দাজ করা যাচ্ছে আর সেই কথা মাথায় রেখেই, ধ্বনি এন্ড কম অর্থ-সমস্ত চেন্নাই সুপার কিংস অনুশীলনীতে নামছে আগামী ১১ই মার্চ থেকে। যেখানে মহেন্দ্র সিং ধোনি সুরেশ রায়না সহ আরো বড় বড় তারকা অংশগ্রহণ করবে।

ইতিমধ্যে সূত্রের মাধ্যমে জানা গেছে চেন্নাই সুপার কিংস ম্যানেজমেন্ট ধনীর সাথে কথাবার্তা বলে ১১ মার্চ অনুশীলনের এর দিন ঘোষণা করেছে। আপাতত বিভিন্ন প্লেয়ার আলাদা আলাদা ক্যাম্পে অনুশীলন করবে আর প্রথম থেকেই নিজের উপস্থিত থাকবে মহেন্দ্র সিং ধোনি। এইবারের অনুশীলন করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই সব ব্যবস্থা রাখা হয়েছে।