গ্রাহকদের জন্য আরো একবার এক নতুন প্রিপেড প্ল্যান জিওর, দেখে নিন

14
গ্রাহকদের জন্য আরো একবার এক নতুন প্রিপেড প্ল্যান জিওর, দেখে নিন

সামনেই দূর্গা পূজা আর এমন সময়ই রিলাইন্স জিও দিলো আরো একবার এক নতুন প্রিপেড প্ল্যান জিওর গ্রাহকদের জন্য। পুজোর সময় আমাদের সকলেরই একটু বেশি ডেটা পেতে মন চায়। আর সেই সুযোগ করে দিচ্ছে রিলাইনস জিও। এই দেশের সবচেয়ে বড় নেটওয়ার্ক। সময়ের সাথে দাম বৃদ্ধি করলেও এই কোম্পানির গ্রাহক কিছু কমেনি। তাঁদের দুর্দান্ত অফারগুলির কারণে। এই বছর পুজতেও পাওয়া যাবে তেমনি কিছু অফার।

এতদিন ১.৫ জিবি করে ২৮ দিন বা ৫৬ দিন কিংবা ৮৪ দিনের জন্য ডেটা পেলেও ২ জিবি করে কোনো প্ল্যান ছিলনা। কিন্তু এইবার সেরকমই প্ল্যান আসতে চলেছে। কিছুদিন আগেই ৭৫০ টাকার প্ল্যান লঞ্চ করেছে আমরা দেখেছি। কিন্তু বলা হচ্ছে সেটা একটু বদলানো হয়েছে। এবার থেকে ৭৪৯ টাকায় পাওয়া যাবে প্রতিদিন ২ জিবি করে ডেটা+ আনলিমিটেড ভয়েস কল+ ১০০ টা করে এসএমএস যা পুরো ৯০ দিনের জন্য।

এই নিয়ে সবচেয়ে আগে টেলিকম টর্ক রিপোর্ট দিয়েছে। রিপোর্টে জানানো হয়েছে যে এই প্ল্যান বেশিরভাগ ইউজাররা পছন্দ করতে পারে। কারণ এটি ৯০ দিনের ভ্যালিটির সঙ্গে। এর আগে ৯০ দিনের কোনো প্ল্যান ছিল না তাও ২ জিবি ডাটার।
নতুন প্ল্যান এই ৭৪৯ টাকাওয়ালা এই প্রিপেইড প্ল্যানের সঙ্গে আপনি ডেইলি ৮ টাকা ৩২ পয়সা খরচ করতে হচ্ছে। কিন্তু এতে ইউজারসরা টোটাল ১৮০ জিবি ডেটা পাবেন । কিন্তু যদি ৮৪ দিনের জন্য কোনো প্ল্যান নিতে চান তাহলে ৭১৯ টাকার রয়েছে একটি প্ল্যান। তবে নতুন প্ল্যানটি বেশি লাভজনক বলে মনে করা হচ্ছে।