১০০ শতাংশ ক্যাশব্যাক অফারে নতুন স্মার্টফোন কিনতে দেখে নিন “ফ্লিপকার্ট স্মার্ট প্যাক”

65
১০০ শতাংশ ক্যাশব্যাক অফারে নতুন স্মার্টফোন কিনতে দেখে নিন

বিশ্বের অন্যতম ই-কমার্স সাইট ফ্লিপকার্ট সম্প্রতি গ্রাহকদের জন্য “ফ্লিপকার্ট স্মার্ট প্যাক” নামক একটি বিশেষ অফার নিয়ে হাজির হয়েছে। এই অফারের দরুন গ্রাহক নতুন স্মার্টফোন কেনার ক্ষেত্রে ১০০ শতাংশ টাকা ফেরত পাবেন। তার সঙ্গেই একটি ফিক্সড মাসিক শুল্কের মাধ্যমে সেরা সাবস্ক্রিপশন সার্ভিস গুলিতে ১২-১৮ মাসের মেয়াদী অপশন পাবেন। গত ১৭ই জানুয়ারি ফ্লিপকার্টের এই স্মার্ট প্যাক লঞ্চ হয়ে গিয়েছে।

ফ্লিপকার্ট সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, ফ্লিপকার্ট স্মার্ট প্যাকের মাধ্যমে গ্রাহকেরা ডিজনি প্লাস হটস্টার ভিআইপি, সনি লিভ, zee5 প্রেমিয়াম, কাল্ট, ফিট লাইভ, জোমাটো প্রো, গানা ইত্যাদি জনপ্রিয় অ্যাপের সাবস্ক্রিপশনের জন্য একটি নির্দিষ্ট মাসিক ফি এর বিনিময়ে ফ্লিপকার্ট অ্যাপ থেকে ১০০ শতাংশ ক্যাশব্যাক অফারে নতুন স্মার্টফোন কিনতে পারবেন। এর জন্য অবশ্য ফ্লিপকার্টেই পছন্দের ফোনটি কিনতে হবে গ্রাহককে।

এর জন্য ১২ অথবা ১৮ মাসের মেয়াদের ফ্লিপকার্টের গোল্ড, সিলভার কিংবা ব্রোঞ্জের যেকোনো একটি স্মার্ট প্যাক কিনতে হবে। ফোন কেনার জন্য প্রথমে পুরো পেমেন্ট করতে হবে। ফোন কেনার সময় up-front অথবা ইএমআইতে ফোন কেনা যেতে পারে। এই স্মার্ট প্যাক এর মাধ্যমে গ্রাহকেরা স্বাস্থ্যখাতে, বিনোদন এবং ফিটনেস সংক্রান্ত সাবস্ক্রিপশন ভিত্তিক পরিষেবা পাবেন।

৬০০০-১৭০০০ টাকা পর্যন্ত রিয়েল মি, পোকো, স্যামসাং, মোটরওয়ালা, ইনফিনিক্স, অপো, রেডমি ইত্যাদি স্মার্টফোনের ক্ষেত্রে এই অফার পাওয়া যাচ্ছে। ৩৯৯ টাকার কমেই মাসিক প্ল্যান শুরু হচ্ছে। ১২-১৮ মাসের মেয়াদ শেষ হওয়ার পর গ্রাহক স্মার্টফোনটি পুনরায় ফ্লিপকার্টে ফেরত দিতে পারেন। তখন ফ্লিপকার্ট থেকে তাদের ব্যাংক একাউন্টে টাকা ফেরত দেওয়া হবে। ফেরত পাওয়া অর্থ গ্রাহকেরা তাদের সুবিধামতো যেকোনো কাজে ব্যবহার করতে পারে।