কোন কোন ট্রেন বাতিল হল দেখে নিন

8
কোন কোন ট্রেন বাতিল হল দেখে নিন

দৃশ্যমানতা প্রায় নেই বললেই চলে, যার কারণে এবার যাত্রীবাহী ট্রেন প্রায় বাতিল। হাওড়া থেকে দিল্লি যাওয়ার প্রায় অনেক কয়েকটা ট্রেন ইতিমধ্যেই বাতিল করা হয়েছে। নিচে ট্রেন গুলোর নাম উল্লেখ করা হল। তবে হ্যা শুধু দূর পাল্লার ট্রেন বাতিল করা হয়েছে এমনটা নয়, সাথে লোকাল অনেক ট্রেন ইতিমধ্যেই বাতিল করা হয়েছে। ৩৬৮১১, ৩৬৮১৩, ৩৬৮২৭, হাওড়া-বর্ধমান কর্ড লোকাল; ৩৬৮১২, ৩৬৮১৪, ৩৬৮৪০ বর্ধমান কর্ড-হাওড়া লোকাল বাতিল হয়েছে সাথে ৩১৪১১ শিয়ালদা-নৈহাটি লোকাল, ৩১৪১৪ নৈহাটি-শিয়ালদা লোকাল, ৩১৭১২ নৈহাটি-রানাঘাট লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।

এদিকে যদি এক্সপ্রেস ট্রেনের কথা বলা যায় তাহলে দেখা যাবে ০০৪৬৯ হাওড়া-নয়াদিল্লি স্পেশাল এক্সপ্রেস, ০৩০৮৫ আজিমগঞ্জ-নৈহাটি মেমু স্পেশাল, ০৩০৮৬ নৈহাটি-আজিমগঞ্জ মেমু স্পেশাল, ০৩৫৯১ বোকারো স্টিল সিটি-আসানসোল জংশন মেমু প্যাসেঞ্জার স্পেশাল, ০৩৫৯২ বোকারো স্টিল সিটি-আসানসোল জংশন মেমু প্যাসেঞ্জার স্পেশাল।

তবে এর মধ্যে সামান্য কয়েকটি ট্রেনের উল্লেখ করা হল। তাই আপনারা যদি বাতিল ট্রেনের লিস্ট দেখতে চান তাহলে আপনাদের ইন্ডিয়ান রেলওয়ের ন্যাশনাল ট্রেন ইনকুয়ারি সিস্টেমের ওয়েবসাইটে গিয়ে এক্সসেপশনাল ট্রেনের তালিকায় ক্লিক করতে হবে। তারপরে ক্যানসেল ট্রেনের তালিকায় ক্লিক করতেই একটি নতুন পেজ খুলে যাবে, আর সেখানে গিয়ে আপনি বাতিল ট্রেনের তালিকা দেখতে পারবেন সহজেই।