সস্তায় স্মার্ট টিভি পাওয়া যাবে ওয়ানপ্লাসের প্রোডাক্টে

8
সস্তায় স্মার্ট টিভি পাওয়া যাবে ওয়ানপ্লাসের প্রোডাক্টে

পুজোর আগে এমন ডিসকাউন্ট তাও আবার ওয়ানপ্লাসের প্রোডাক্টে, ভাবাই যায় না। আগামী ২২ সেপ্টেম্বর ওয়ান প্লাস দীপাবলি হেড স্টার্ট সেল শুরু হতে যাচ্ছে। যেখানেই এবার পাওয়া যাবে মাত্র ৬০০০ টকায় মোবাইল ও ৯০০০ টাকায় স্মার্ট টিভি। কথাটা শুনে নিশ্চয়ই বিশ্বাস হচ্ছে না, কিন্তু ঘটনা সত্যি। বিশেষ করে এক্সিক্স ব্যাঙ্কের যাদের ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড রয়েছে তাদের জন্য ইনস্ট্যান্ট ৬০০০ টাকার ডিসকাউন্ট সাথে ১২ মাসের ই এম আই এর সুবিধা। সেল এখনও শুরু হয় নি তার আগেই গ্রাহকদের বিশেষ কুপন দিচ্ছে সংস্থা। এই সেলের মাধ্যমে কোন প্রোডাক্ট কেমন সস্তা হবে সেটা ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে, এই সস্তা সেলে নাকি ওয়ান প্লাস নর্ড ওয়াচও থাকতে পারে বলে শোনা যাচ্ছে।

এই সেলের মধ্যে রাখা হয়েছে টি ডব্লু এফ হেডফোন, যেটা ওয়ানপ্লাসের খুবই জনপ্রিয় একটি মডেল। আসল দাম ২৭৯৯ টাকা, সেটাই কিনা এবার কমে হতে চলেছে ২০৯৯ টাকা। এদিকে যে হেডফোন্টির দাম ৯৯৯০ টাকা, সেটাই কমে দাড়াচ্ছে ৬৪৯০ টাকা। এই ইয়ারবাডে থাকছে নয়েস ক্যান্সেলেশন সাপোর্ট।
এদিকে ওয়ান প্লাস টিভির ক্ষেত্রে আরও নতুন চমক ১৮,৯৯৯ টাকার টিভি বিক্রি করা হবে অফারে ৯৪৯৯ টাকায়। ফুল এইচ ডি ২০ ওয়াটের ডুয়াল চ্যানেল স্পিকার সহ।

তাছাড়া ওয়ান প্লাস টিভি ওয়াই ১ এস প্রো সিরিজের টিভি যেটা কিনা ৪৩ ইঞ্চি ও ৫৩ ইঞ্চির রয়েছে সেটার দাম কমে হচ্ছে ২৩,৪৯৯ টাকা ও ৩২,৯৯৯ টাকা। দুটি টিভির মধ্যেই থাকছে ফোর –কে রেজুলিউশন ও এইচ ডি আর ১০ প্লাস সাপোর্ট।
এবার আসাস যাক স্মার্ট ফোনের ক্ষেত্রে ৩৪,৯৯৯ টাকার ফোন বিক্রি হচ্ছে এবার ২৯,৯৯৯ টাকায় ওয়ান প্লাস টেন আর জি। এছাড়াও ওয়ান প্লাস নর্ড টুটি ৫ জি ফোনের ২৮,৯৯৯ টাকা থেকে কমে হবে ২৬,৯৯৯ টাকা।।