ভিড়ের মাঝে ভক্তকে সপাটে চর অভিনেত্রী সামান্থা প্রভুর

14
ভিড়ের মাঝে ভক্তকে সপাটে চর অভিনেত্রী সামান্থা প্রভুর

দক্ষিণ ভারতের এবং মুম্বইয়ের চলচ্চিত্র জগতের অন্যতম চর্চিত বা জনপ্রিয় অভিনেত্রী সামান্থা প্রভু। একের পর এক হিট ছবি দিয়ে যাচ্ছেন তিনি। দক্ষিণী চলচিত্রে অনেকগুলো বছর ধরেই অভিনয় করছিলেন তিনি। জানা যায়, প্রায় দশ বছর আগে তার সাথে ঘটে খুবই অস্বস্তিকর এক ঘটনা। এক ভক্তকে সপাটে চর মারতে দেখা যায় তাকে। মুম্বইয়ের এক সংস্থা সূত্রে খবর, সেই সময় তাঁর দুই ছবি ‘ইয়ে মায়া চেসাভা’ এবং ‘বৃন্দাভনম’-এর সাফল্যে বুঁদ নায়িকা। তাঁর সিনেমার প্রমোশনে অনেক জায়গাতেই যাচ্ছেন তিনি। তেমনই এক ছবির প্রচারে তিরুপতিতে ঘটে এই ঘটনা।

সামান্থাকে দেখতে মানুষের ভিড় উপচে পড়েছিল। কেউ ফটো তুলতে চাইছে তো কেউ অটোগ্রাফ নিতে চাইছে তারই মধ্যে এক ভক্ত নায়িকাকে টেনে ধরে। তাঁর দেহরক্ষীরাও সামলাতে পারে না সেই যুবক কে। সেই পরিস্থিতিতেই রেগে গিয়ে ভক্তের গালে সপাটে চড় কষিয়ে দেন অভিনেত্রী। এই ঘটনা এতটাই হঠাৎ করে হয় যে সবাই খুব অবাক হয়ে যায়।
তবে এই ঘটনা ঘটেছে অনেক বছর হয়ে গেল।

এখন এই অভিনেত্রী আরো জনপ্রিয় হয়ে উঠেছে। তার পর পর অনেক হিট ছবি মুক্তি পেতে চলেছে। খুব সম্প্রতি এই ডিসেম্বরে মুক্তি পাবে তাঁর নতুন ছবি ‘খুশি’। তিনি এখন মুম্বাই ও দক্ষিণ ভারতে দুই জায়গাতেই সমান তালে কাজ করে যাচ্ছেন।