সাদা শার্ট এবং কালো ব্রিফে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় রিতিমত ঝড় তুললেন চন্দ্রিকা রবি

12
সাদা শার্ট এবং কালো ব্রিফে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় রিতিমত ঝড় তুললেন চন্দ্রিকা রবি

বলিউডে দুর্দান্ত অভিনয় করার জন্য চন্দ্রিকা রবি সকলের কাছেই বেশ জনপ্রিয়। তবে অভিনয় করার পাশাপাশি তিনি জনপ্রিয়তার বিভিন্ন ফটোশুটের জন্য। ভীষণভাবে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ এই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া মাঝে মাঝেই সকলের নজর কাড়ে। তার পোস্ট করা বিভিন্ন ছবি মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয় না। নিঃসন্দেহে তার বিভিন্ন ছবি যে পুরুষের মনে উত্তেজনা সৃষ্টি করে তা বলাই বাহুল্য।

সম্প্রতি একটি সাদা কালো শার্ট এবং কালো ব্রিফে ছবি পোস্ট করেছিলেন তিনি। শীতের আমেজে এই উষ্ণ ছবি খুব কম সময়ের মধ্যে হয়েছিল ভাইরাল। তার শারীরিক আবেদন যেন আরও বেশী স্পষ্ট হয়ে যায় তার রাতের পোশাকে। পারপেল কালার পরিচিত এটি রাতের পোশাকে তাকে অসাধারণ দেখতে লাগছিল।

এরপর আসি আরেকটি ছবির কথায়। গোলাপি রঙের একটি লিঙ্গারিতে বিশেষভাবে নজর কেড়েছেন নায়িকা। তার উন্মুক্ত বক্ষ বিভাজিকা স্পষ্ট বোঝা গেছে এই ছবিতে। এছাড়াও একটি গর্জাস পোশাকে সকলের সামনে এসেছেন চন্দ্রিকা। এই পোশাকেও তার শরীরে উর্ধ্বাঙ্গ এবং নিম্নাঙ্গ পুরোটাই প্রায় উন্মুক্ত।

চন্দ্রিকার পোশাকে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝে উঠে আলোড়ন। প্রত্যেকটি ছবি এক কথায় অনবদ্য। কখনো বিছানার উপর কালো পোশাক পড়ে শুয়ে রয়েছেন তিনি, কখনো আবার একটি সাদা শার্ট পড়ে আয়নার সামনে বসে থাকতে তাকে।