নিজস্বী তোলায় ব্যস্ত! তিন যুবককে ভাসিয়ে নিয়ে গেল বান

7
নিজস্বী তোলায় ব্যস্ত! তিন যুবককে ভাসিয়ে নিয়ে গেল বান

বর্তমান সময়ে মানুষ এতটাই এখন মোবাইলের প্রতি আসক্ত হয়ে গেছে যে, যার কথা ভাবাই যায় না। মোবাইল ছাড়া মানুষ কিন্তু একটা সময় জীবন অতিবাহিত করেছে কিন্তু এখনকার সময় মোবাইল ছাড়া ভাবাই যায় না। এই মোবাইল যেমন হাজার ঘটনার সাক্ষী তেমন ভাবে হাজার ঘটনার দোষী হিসেবেও কাজ করে।

সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটল যা সত্যি মর্মান্তিক। সেলফি তোলার নেশায় জলের তলায় তলিয়ে গেল ৬ জন। বান আসছে এই সতর্ক বার্তা দেওয়া হয়েছিল আগের থেকেই, কিন্তু তাও তাদের জীবনের থেকে সেলফি তোলাটাই গুরুত্ব হয়ে দাড়ালো। আর সেই কারণেই একেবারে গঙ্গায় তলিয়ে গেল ৬ জন, ইতিমধ্যে ৩ জনকে উদ্ধার করা হয়েছে কিন্তু বাকিদের তল্লাশি চলছে। সূত্রের মাধ্যমে জানা যাচ্ছে, এই ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার রাত ১১ টা নাগাদ।

জানা যায় কয়েকজন নাকি দেহ সতকার করার জন্য নিমতলা শশ্মানে গিয়েছিল, তাদের মধ্যেই কয়েকজন ঘাটের কাছে বসে ছিল, বান আসছে এই কথা শুনেও তারা সেলফি তোলায় মগ্ন ছিল। যার ফল স্বরুপ তাদের ভাসিয়ে নিয়ে গেল জলের তোর। ভেসে যাওয়ার সাথে সাথে একজন তখনই সাতরে উঠে আসেন ও বাকি দুজনকে সাথে সাথেই উদ্ধার করা হয়। কিন্তু বাকি ৩ জনকে উদ্ধার করা সম্ভব হয় না।

এর পরেই বিপর্যয় মোকাবেলা দফতর নামে নদীতে, একাধিক ভাবে চালানো হয় নজরদারী। এখনও সেই ৩ জনকে খুজে পাওয়া যায় না। তাদের খুজে বের করার জন্য এখনও চলছে তল্লাশি। স্থানীয়রা দাবি করেন বান আসার খবর পেয়েও তারা নিজস্বী তোলায় ব্যস্ত ছিল যার ফল স্বরুপ এই ঘটনা ঘটল।